১৮ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের সম্পর্কে সতর্ক থাকার আহ্বান

বিশেষ প্রতিনিধি ॥ দেশের বিশিষ্ট নাগরিকরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে চলমান ষড়যন্ত্র সম্পর্কে সবাইকে সজাগ থাকার আহ্বান জানিয়ে বলেছেন, কর্ম ও নেতৃত্বের গুণেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজেকে বিশ্বনন্দিত নেতায় পরিণত করেছেন। তিনি গৌরব ও আস্থার সঙ্গে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। এ উন্নয়ন ও অগ্রযাত্রার ধারা অব্যাহত রাখতে তাঁর নেতৃত্বের কোন বিকল্প নেই। তবে শেখ হাসিনার বিরুদ্ধে চক্রান্ত-ষড়যন্ত্র এখনও অব্যাহত আছে। এই ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে সজাগ থাকতে হবে। মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী প্রত্যেক নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকতে হবে। তাহলে চক্রান্তকারীরা পরাস্ত হবে।

সোমবার রাজধানীর শিল্পকলা একাডেমির গ্যালারি মিলনায়তনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তনের ৩৫ বছর পূর্তি উপলক্ষে আওয়ামী যুবলীগ আয়োজিত ‘রাষ্ট্রনায়ক শেখ হাসিনার গণতন্ত্রের জন্য সংগ্রাম ও বিশ্বে আজ ধ্রুবতারার রাষ্ট্রনায়ক শেখ হাসিনা’ শীর্ষক আলোচনা সভায় অংশ নিয়ে বিশিষ্ট নাগরিকরা এসব কথা বলেন। দিবসটি উপলক্ষে শিল্পকলা একাডেমির ৬ নম্বর গ্যালারিতে ‘রাষ্ট্রনায়ক শেখ হাসিনার গণতন্ত্রের জন্য সংগ্রাম ও ধরিত্রী সেরা তুমি’ গ্রন্থের সপ্তাহব্যাপী সংবাদচিত্র প্রদর্শনীরও আয়োজন করেছে সংগঠনটি।

যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন বাংলা একাডেমির মহাপরিচালক ড. শামসুজ্জামান খান, ঢাকা বিশ^বিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক, জাতীয় বিশ^বিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হারুন-অর-রশিদ, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ^বিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কামরুল হাসান খান, জগন্নাথ বিশ^বিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মিজানুর রহমান, ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক সামীম মোহাম্মদ আফজাল, জাতীয় প্রেসক্লাবের সভাপতি শফিকুর রহমান, একুশে টেলিভিশনের প্রধান সম্পাদক মঞ্জুরুল আহসান বুলবুল, বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজামসহ যুবলীগ নেতারা। অনুষ্ঠান পরিচালনা করেন যুবলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশীদ।