১৯ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বিএনপি ইহুদীদের সঙ্গে হাত মিলিয়েছে ॥ ও. কাদের

বিশেষ প্রতিনিধি ॥ প্রধানমন্ত্রীকে হটাতে বিএনপি ইহুদীদের সঙ্গে হাত মিলিয়েছে বলে অভিযোগ করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, আন্দোলনে ব্যর্থ হয়ে বিভিন্নভাবে সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে বিএনপি।

বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে কৃষক লীগ আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় তিনি আরও বলেন, বাংলার জনগণের কাছে পরিষ্কার হয়ে গেছে। সত্যকে চাপা দিয়ে রাখা যাবে না, বিএনপির ষড়যন্ত্র দিবালোকের মতো পরিষ্কার।

সেতুমন্ত্রী বলেন, জাতীয় সংসদের সামনে বাজেট সেশন। জুন মাসের ১ তারিখ থেকে নতুন বরাদ্দ আসবে। নতুনভাবে আবার পদ্মা সেতু, ফোর লেন, কর্ণফুলী টানেল, এলিভেটেড এক্সপ্রেসওয়ে- এই কাজগুলো ২০১৮-১৯ সালে বাংলাদেশে যোগাযোগ কাজে অভাবনীয় পরিবর্তন আনবে শেখ হাসিনার নেতৃত্বে।

কৃষক লীগ সভাপতি মোতাহার হোসেন মোল্লার সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম এমপি, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদসহ কেন্দ্রীয় ও নগর কৃষক লীগের নেতারা।