১৮ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সড়ক দুর্ঘটনায় পথচারী ও যাত্রীসহ নিহত ৫

জনকণ্ঠ ডেস্ক ॥ সড়ক দুর্ঘটনায় মাইক্রোবাস যাত্রী ও পথচারীসহ নিহত হয়েছে পাঁচজন। আহত হয়েছে আটজন। স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো খবর :

সাভার ॥ আশুলিয়ায় যাত্রীবাহী বাস চাপায় শওকত (৪৫) নামের পথচারী নিহত হয়েছে। বুধবার সকালে সাভার জাতীয় স্মৃতিসৌধের সামনে এ ঘটনা ঘটে। জানা গেছে, সকাল নয়টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের জাতীয় স্মৃতিসৌধের সামনে দিয়ে শওকত রাস্তা পার হওয়ার সময় মানিকগঞ্জ থেকে ছেড়ে আসা ‘শুভযাত্রা’ পরিবহন নামের যাত্রীবাহী বাস তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

সীতাকু- (চট্টগ্রাম) ॥ সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত (৫০) বছরের বৃদ্ধের মৃত্যু হয়েছে। বুধবার ভোরে উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ছোট দারোগারহাট এলাকায় এ ঘটনা ঘটে। জানা যায়, পণ্যবাহী ট্রাক উপজেলার ছোট দারোগার হাট এলাকা অতিক্রমকালে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা অজ্ঞাত পথচারীকে চাপা দেয়। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

বরিশাল ॥ ঢাকা-বরিশাল মহাসড়কের সাতমাইল নামকস্থানে বুধবার দুপুর একটার দিকে মাইক্রোবাস ও ট্রাকের সংঘর্ষে মাইক্রোবাস যাত্রী ফাতেমা বেগম (২৫) নিহত ও ৫ জন আহত হয়েছে। নিহত ফাতেমা উজিরপুর উপজেলার হারতা গ্রামের জাকির হোসেনের স্ত্রী।

সিলেট ॥ বুধবার সকাল ৯টায় দক্ষিণ সুরমার শ্রীরামপুর-বাইপাসসংলগ্ন এলাকায় সিএনজিচালিত অটোরিকশা এবং মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ আর-আমীন (২৬) নিহত ও অপর একজন আহত হয়। নিহত আল আমীনের বাড়ি গোলাপগঞ্জ উপজেলায়।

সে দক্ষিণ সুরমা এলাকায় সিএনজি ফিলিং স্টেশনে চাকরি করে। নাইট ডিউটি শেষে সঙ্গীসহ বাড়ি ফেরার পথে দুর্ঘটনায় পড়ে তার মৃত্যু হয়।

ঠাকুরগাঁও ॥ সড়ক দুর্ঘটনায় সাত কোচযাত্রী গুরুতর আহত হয়েছে। পুলিশ জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা দ্রুতগামী নৈশকোচের সঙ্গে বুধবার সকাল সাড়ে ৮টায় ঠাকুরগাঁও সদর উপজেলার ছোট খোচাবাড়ী বাজারের সামনে বিপরীত দিক থেকে আসা ধান মাড়াইয়ের গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ধানমাড়াই কলের মেশিনটি দুমড়ে-মুচড়ে যায় ও নৈশ কোচের সামনের অংশ ভেঙ্গে গুঁড়িয়ে যায়। এতে কোচের যাত্রীসহ গুরুতর আহত ধান মাড়াই গাড়ির চালক।

গাজীপুর ॥ কালিয়াকৈরে ছেলের বাসায় বেড়াতে এসে প্রাইভেটকারের ধাক্কায় বুধবার দুপুরে এক নারী নিহত হয়েছে।

তার নাম মনোয়ারা বেগম (৫০)। সে শেরপুরের নালিতাবাড়ি থানার পলাশী গ্রামের হাবুল হোসেনের স্ত্রী।