২০ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রাজধানীতে বাস ও মাইক্রো চাপায় ৩ জন নিহত

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আনিসুল হকের গৃহকর্মী, দক্ষিণ সিটি কর্পোরেশনের পরিচ্ছন্নকর্মীসহ ৩ জন নিহত হয়েছেন। নিহত ৩ জনের লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। নিহতরা হলেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আনিসুল হকের গৃহকর্মী মাজেদা বেগম (৪৫), ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের পরিচ্ছন্নকর্মী নাছিমা বেগম (৩৫) ও আবদুল খালেক মীর (৪৫)।

বুধবার সকাল ৮টায় রাজধানীর গুলশান নতুন রাস্তার বাঁশতলা এলাকায় রাস্তা পারাপারের সময় যাত্রীবাহী বাসের চাপায় মাজেদা বেগম গুরুতর আহত হন। আহত অবস্থায় উদ্ধার করে তার স্বামী তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মাজেদা বেগমকে মৃত ঘোষণা করেন।

নিহত মাজেদার স্বামী আলাউদ্দিন মিয়া জানান, তার স্ত্রী মাজেদা বেগম ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আনিসুল হকের বাসায় ঠিকা কাজ করত। সকালে মেয়রের বাসায় কাজ করার উদ্দেশে রওনা হয় মাজেদা বেগম। রাস্তা পারাপারের সময় বাসের চাপায় মারাত্মক আহত হয়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে স্ত্রীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন তিনি। তারা ভাটারা নূরের চালা এলাকায় বসবাস করেন এবং তাদের গ্রামের বাড়ি বগুড়ার শেরপুরে।

অপর দুর্ঘটনায় গুলিস্তান ফুলবাড়িয়া বাসস্ট্যান্ডে যাত্রীবাহী বাসের চাপায় নাছিমা বেগম নামে দক্ষিণ সিটি কর্পোরেশনের এক পরিচ্ছন্নকর্মী নিহত হয়েছেন। বুধবার সকাল ৯টার দিকে এ ঘটনা ঘটে। তার সহকর্মী নূরজাহান বেগম তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে এলে সাড়ে ৯টায় কর্তব্যরত চিকিৎসক নাছিমা বেগমকে মৃত ঘোষণা করেন।

নূরজাহান বেগম বলেন, নাছিমা বেগম গুলিস্তানে তার কাজ শেষ করে রাস্তা পার হচ্ছিল। এমন সময় বাসের চাপায় মারাত্মক আহত হন তিনি। নিহত নাছিমা কুমিল্লা জেলার গৌরিপুর উপজেলার শাহজাহান মিয়ার স্ত্রী। ময়না তদন্তের জন্য লাশ দুটি মর্গে রাখা হয়েছে।

এছাড়া মিরপুর বেড়িবাঁধ গোরান চটবাড়ি এলাকায় মাইক্রোবাস চাপায় আবদুল খালেক মীর নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। মঙ্গলবার রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে।

গার্মেন্টস কর্মীর লাশ উদ্ধার ॥ রাজধানীর খিলগাঁওয়ের শেখের জায়গা থেকে মনিরুল ইসলাম (৩৬) নামে এক গার্মেন্টস কর্মকর্তার লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে লাশ উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। এ ঘটনায় জড়িত সন্দেহে ওই গার্মেন্টসের গাড়িচালক আবু সায়েদকে আটক করেছে খিলগাঁও থানা পুলিশ।