২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মুন্সীগঞ্জে ইউপি নির্বাচন নিয়ে সহিংসতা, আহত ২০

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জ সদর উপজেলার মোল্লাকান্দি ইউপিতে বুধবার রাতে দফায় দফায় সহিংসতা সৃষ্টি হয়। এতে অন্তত ২০ জন আহত হয়েছে। আহত মিল্লাত ব্যাপারী (৪৫) ও আল আমিনকে (২০) মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। সারওয়ার হোসেনসহ (১৯) অন্য আহতরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছে।

নির্বাচনী ক্যাম্প ভাংচুর এবং অগ্নিসংযোগ ও ভাংচুর হওয়া তিনটি মোটরবাইক আটক করেছে পুলিশ। চরাঞ্চলের এই ইউনিয়নটির মাকহাটি, মাকহাটি স্কুল মাঠে, রাজারচর ও কালীরচরে সহিংসতা সৃষ্টি হয়। পুরো ইউপিটিতে উত্তেজনা ছড়িয়ে পড়েছে। বিপুলসংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।

সদর থানার এসআই আমিনুল ইসলাম রাত সোয়া ১২টায় জানান, মুন্সীগঞ্জ শহর থেকে একদল যুবক বেশ কিছু মোটরবাইক নিয়ে ইউনিয়নটিতে নৌকার পক্ষে মহড়া দেয়। এক পর্যায়ের সন্ধ্যায় স্বতন্ত্র প্রার্থী আনারস মার্কার মহসীনা হক কল্পনা বেগমের (আওয়ামী লীগের বিদ্রোহী) মাকহাটির নির্বাচনী ক্যাম্প ভাংচুর করে। খবর পেয়ে আনারসের সমর্থকরা প্রায় আধা কিলোমিটার দূরের মাকহাটি স্কুল মাঠের পাশে রাস্তায় ব্যারিকেড দিয়ে হামলাকারীদের আটকে ফেলে। এ সময় সংঘর্ষ বেধে যায়। এ সময় দুটি মাইক্রো ও বেশ কয়েকটি বাইক ভাংচুর হয়। শহর থেকে যাওয়া বহিরাগতরা তিনটি মোটরবাইক ফেলেই পালিয়ে যায়। একটি বাইকে অগ্নিসংযোগ করে উত্তেজিত কর্মীরা।