১১ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সিইউ স্কুল অব ডিবেটের বিতর্ক প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠিত

সিইউ স্কুল অব ডিবেটের বিতর্ক প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক ॥ চিটাগং ইউনিভার্সিটি স্কুল অব ডিবেট ( সিইউএসডি) আয়োজিত সপ্তম থিম্যাটিক ডিবেট ওয়ার্কসপ এন্ড চ্যাম্পিয়নশীপ ২০১৬ এর সমাপনী অনুষ্ঠান বুধবার সম্পন্ন হয়েছে। সকাল ১১ টায় বিশ্ববিদ্যালয়ের গ্রন্থাগার মিলনায়তনে সমাপনী অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চবি উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. শিরীণ অাখতার। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সভাপতি খ. অালী আর রাজী, নৃতত্ত্ব বিভাগের সহকারী অধ্যাপক নাসরিন অাখতার, সমাজতত্ত বিভাগের প্রভাষক অাসমা অাখতার অাঁখি, সিউ স্কুল অব ডিবেটের প্রাক্তন সভাপতি রুবাইয়া তাসনীম বৃষ্টি।

স্বাগত বক্তব্য প্রদান করেন অনুষ্ঠানের আহবায়ক সিইউএসডি এর সিনিয়র সহ-সভাপতি রাফিদ হাসান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিইউএসডি এর মডারেটর এবং মার্কেটিং বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. তৈয়ব চৌধুরী।

অনুষ্ঠানে বক্তারা মুক্তবুদ্ধি চর্চায় সিইউ স্কুল অব ডিবেটের কার্যক্রমের প্রশংসা করেন। পাশাপাশি নবীন তার্কীকদের বিতর্কচর্চায় উদ্বুদ্ধ করেন। পরে প্রশিক্ষণে উর্ত্তীণ শিক্ষার্থীদের সনদ প্রদান এবং বিতর্ক প্রতিযোগিতার চ্যাম্পিয়ন ও রানার আপ দলকে পুরষ্কার প্রদান করা হয়। পরে অনুষ্ঠানে সমাপনী বক্তব্য রাখেন সিইউএসডি এর সভাপতি শেখ রাইসুল ইসলাম আবিদ। মাসব্যাপী এ বিতর্ক প্রশিক্ষণের স্ট্র্যাটেজিক পার্টনার ছিল মুক্তিযুদ্ধ জাদুঘর।