২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

প্যাচ আপ করছেন মালাইকা-আরবাজ

প্যাচ আপ করছেন মালাইকা-আরবাজ

অনলাইন ডেস্ক ॥ এ বছর একের পর এক বলিউড তারকাদের ব্রেক আপের খবরে মন ভেঙেছে তাঁদের অসংখ্য ভক্তদের। কিন্তু তাঁর মধ্যে মালাইকা এবং আরবাজ খানের বিবাহ বিচ্ছেদের খবর বোধহয় সব থেকে বেশি আলোড়ন সৃষ্টি করে বিনোদন দুনিয়ায়। শোনা যাচ্ছিল ১৭ বছরের বিবাহিত জীবন শেষ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন দু’জন। কারণ, মালাইকা নাকি অন্য কারর সঙ্গে প্রেম করছেন। কার সঙ্গে প্রেম করছেন মালাইকা! শোনা যাচ্ছিল অর্জুন কাপুরের নাম। প্রেমিকের নাম বা তাঁদের বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্তের পিছনের সঠিক কারণ জানা না গেলেও বিচ্ছেদের খবরটা মোটামুটি ‘পাকা খবর’ বলেই মনে করছিল বলিউডের বিভিন্ন মহল। তবে আরবাজ নাকি প্রথম থেকেই এই বিবাহ বিচ্ছেদ চাননি। সলমনও নাকি বহুবার মালাইকাকে এই বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত বদলের অনুরোধ করেন। এতো কিছুর পরও মালাইকা গত ছ’মাস ধরেই নিজের ছেলেকে নিয়ে অলাদা থাকছিলেন। তবে সম্প্রতি একটা খবরে হাওয়া বদলের আভাস মিলেছে।

বলিউডের কিছু মিডিয়ার দাবি, বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত থেকে সরে এসেছেন মালাইকা। খবর যা বলছে তাতে আজকালের মধ্যেই মালাইকা আবার ফিরছেন আরবাজ খানের বাড়িতে। তাহলে কি সলমনের অনুরোধে মত পাল্টালেন মালাইকা! নাকি বোন অমৃতা আর মা জয়েসের চেষ্টায় আবার আরবাজের কাছে ফিরছেন তিনি!

তবে কারণ যাই হোক না কেন খবরটা যদি সত্যি হয় তাহলে বলিউডে একাধিক ব্রেকআপের খবরের মধ্যে এটা একটু স্বস্তি দেবে তাঁদের অসংখ্য ভক্তদের।

সূত্র : আনন্দবাজার পত্রিকা