২১ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

দেশের আইন শৃংখলা পরিস্থিতি বর্তমানে অনেক ভালো : আইজিপি

নিজস্ব সংবাদদাতা, টাঙ্গাইল ॥ বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহিদুল হক বলেছেন, যে কোন সময়ের চেয়ে দেশের আইন শৃংখলা পরিস্থিতি বর্তমানে অনেক ভালো আছে। তিনি বৃহস্পতিবার দুপুরে টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের এক কনফারেন্সে যোগদানের আগে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে একথা বলেন। অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, নারায়নগঞ্জের একটি স্কুলে যে ঘটনা ঘটেছে তা দুঃখজনক। তবে সেই মুহুর্তে পুলিশের কিছু করার ছিল না। থানার জিডি অনুয়ায়ী পুলিশ তদন্ত করছে। তদন্ত রিপোর্ট অনুয়ায়ী আমরা ব্যবস্থা নিব। সরকার উৎখাতে মোসাবের সাথে যোগাযোগে বিএনপি নেতা আসলাম ছাড়াও আরো কেউ জড়িত আছে কিনা তারও তদন্ত চলছে বলে জানান আইজিপি।

পরে আইজিপি বিশ্ববিদ্যালয়ের ক্রিমিনোলজি এন্ড পুলিশ সায়েন্স (সিপিএস) বিভাগের উদ্যোগে বাংলাদেশ বিশ^াবিদ্যালয় মঞ্জুরী কমিশনের উচ্চ শিক্ষার মান উন্নয়ন প্রকল্প এর সহযোগীতায় এক কনফারেন্সে প্রধান অতিথির বক্তব্য রাখেন।

সিপিএস বিভাগের চেয়ারম্যান মোহাম্মদ জহিরুল ইসলামের সভাপতিত্বে কনফারেন্সে বিশ^বিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ আলাউদ্দিনসহ অন্যান্য শিক্ষকবৃন্দ বক্তব্য রাখেন। কনফারেন্সে জেলার উর্দ্ধতন পুলিশ কর্মকর্তা ও বিশ্ববিদ্যালয়ের সিপিএস বিভাগের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।