১০ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রাজবাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত-৩, আহত-৩০

রাজবাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত-৩, আহত-৩০

নিজস্ব সংবাদদাতা, রাজবাড়ী ॥ দৌলতদিয়াÑকুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের রাজবাড়ী সদর উপজেলার চন্দনী নামক স্থানে বৃহস্পতিবার বেলা ১২টার দিকে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত ও ৩০ জন আহত হয়েছে।

নিহতদের মধ্যে রাজবাড়ী শহরের বড়পুল এলাকার বাসিন্দা ঠিকাদার কাজী মিথুন ও রাজবাড়ীর পাংশা উপজেলার সাওরাইল ইউনিয়নের বড় পাতুরিয়া গ্রামের বাসিন্দা আসলাম শেখের পরিচয় জানা গেছে। অপরজনের পরিচয় এখনও জানা যায়নি।

দুর্ঘটনায় আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় নুরজাহান বেগম,বুলু নামের দুই মহিলাসহ তিনজনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

রাজবাড়ী সদর হাসপাতালে আহতদের মধ্যে রয়েছেন আজাদ, তপন, পিয়াসা, জিন্নাহ, শিহাব, শিরিন, লিজা, মানিক, ওয়াহিদুল, বিপুল, হাসি, সোহেল, মেহের শেখ প্রমুখ।

প্রত্যক্ষদর্শীরা জানায়, কুষ্টিয়া থেকে দৌলতদিয়া গামী তৃষা পরিবহন (কুষ্টিয়া-জ ০৪Ñ০০১৯) নামের একটি লোকাল বাস চন্দনী ব্রীজ অতিক্রম করার সময় বিপরীত মুখী মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী মিথুন কাজী ও বাসের দুই যাত্রী নিহত হয়।

খবর পেয়ে রাজবাড়ী সদর থানার পুলিশ, দমকল কর্মীরা ঘটনাস্থলে ছুটে গিয়ে আহত যাত্রীদের উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করে। স্থানীয় এবং এলাকাবাসীরাও তাদের সহায়তা করে।

রাজবাড়ীর পাংশা হাইওয়ে থানার ওসি শাহাদৎ হোসেন জানান, বাসের চালক ও হেলপার পলাতক রয়েছে। বাসটি পুলিশ হেফাজতে রয়েছে।