১৬ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সড়ক দুর্ঘটনায় শিক্ষকসহ নিহত ছয়

জনকণ্ঠ ডেস্ক ॥ বৃহস্পতিবার সড়ক দুর্ঘটনায় রাজবাড়ীতে ৩ মোটরসাইকেল আরোহী, চট্টগ্রামে শিক্ষক, সাতক্ষীরায় যুবক ও গাজীপুরে লেগুনাচালক নিহত হয়েছেন। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো-

রাজবাড়ী ॥ দৌলতদিয়া-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের রাজবাড়ী সদর উপজেলার চন্দনী নামক স্থানে বৃহস্পতিবার বেলা ১২টার দিকে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত ও ৩০ জন আহত হয়েছে।

নিহতদের মধ্যে শহরের বড়পুল এলাকার বাসিন্দা ঠিকাদার কাজী মিথুন ও পাংশা উপজেলার সাওরাইল ইউনিয়নের বড় পাতুরিয়া গ্রামের বাসিন্দা আসলাম শেখের পরিচয় জানা গেছে। অপরজনের পরিচয় জানা যায়নি। প্রত্যক্ষদর্শীরা জানান, কুষ্টিয়া থেকে দৌলতদিয়াগামী তৃষা পরিবহন নামের একটি লোকাল বাস চন্দনী ব্রিজ অতিক্রম করার সময় বিপরীতমুখী মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী মিথুন কাজী ও বাসের দুই যাত্রী নিহত হয়।

চট্টগ্রাম ॥ চট্টগ্রাম নগরীতে এক স্কুলশিক্ষক নিহত হয়েছেন। বৃহস্পতিবার পাহাড়তলী থানার ঈদগাঁও এলাকায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে নিহত হয়েছেন সেন্ট জেভিয়ার্স স্কুলের শিক্ষক তৌহিদ আহমেদ বাপ্পী (৩১)। সকাল ৯টার দিকে তিনি বাসা থেকে মোটরবাইকযোগে কর্মস্থলের দিকে যাচ্ছিলেন। একটি ট্রাক পেছন থেকে ধাক্কা দিলে তিনি ছিটকে পড়ে মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হন এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

সাতক্ষীরা ॥ শহরের নিউমার্কেটের সামনে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে সাইকেলআরোহী এক যুবক নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে সাতক্ষীরা-কালীগঞ্জ মহাসড়কের নিউমার্কেটের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতের নাম শহীদুল ইসলাম (১৭)। নিহত শহীদুল শহরের মেহেদীবাগ এলাকার আতিয়ার রহমানের ছেলে।

গাজীপুর ॥ শ্রীপুরে বৃহস্পতিবার একটি কাভার্ডভ্যানের ধাক্কায় যাত্রীবাহী লেগুনাচালক নিহত হয়েছেন। নিহত চালক সুজন মিয়া (৩৫) কিশোরগঞ্জের দক্ষিণ আউরি গ্রামের রবিউল হকের ছেলে। এ সময় আরও ৪ যাত্রী আহত হয়েছেন।

প্রতিবাদে সড়ক অবরোধ ॥ ভাংচুর, যানজট

ছাত্র নিহতের জের

নিজস্ব সংবাদদাতা, দাউদকান্দি, ১৯ মে ॥ দাউদকান্দি উপজেলার জুরানপুর বিশ্ববিদ্যালয় কলেজের এইচএসসি পরীক্ষার্থী ঈসমাইল হোসেন সড়ক দুর্ঘটনায় নিহত হওয়ার প্রতিবাদে বৃহস্পতিবার দুপুরে ওই কলেজের ছাত্রছাত্রীরা শহিদনগর এসে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে। গত ১৫ মে সুরমা পরিবহনের একটি বাসের হেলপার জুরানপুর কলেজের এবারের এইচএসসি পরীক্ষার্থী চান্দিনা উপজেলার গল্লাই গ্রামের আঃ মতিনের পুত্র ঈসমাইল হোসেনকে গাড়ি থেকে ধাক্কা দিয়ে ফেলে দিলে সে চাকায় পিষ্ট হয়ে মারা যায়। এর প্রতিবাদে ওই কলেজের ছাত্রছাত্রীরা এর বিচারের দাবিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করলে দীর্ঘ ২০ কিলোমিটার যানজট সৃষ্টি হয়।

বাঁশঝাড়ে নবজাতক

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর, ১৯ মে ॥ কালীগঞ্জে বাইপাস সড়কের পাশে এক বাঁশঝাড়ের নিচ থেকে এক নবজাতককে বৃহস্পতিবার বিকেলে উদ্ধার করেছে স্থানীয়রা। তার পরিচয় পাওয়া যায়নি। বৃহস্পতিবার বিকেলে কালীগঞ্জ-টঙ্গী-ঘোড়াশাল বাইপাস সড়কসংলগ্ন কালীগঞ্জ পৌর এলাকার মূলগাঁও গ্রামের একটি বাঁশঝাড়ের নিচে এক নবজাতককে রক্ত মাখা অবস্থায় পড়ে থাকতে দেখে এলাকাবাসী।