১১ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ক্ষমতায় যেতে মুসলমান শত্রুদের দ্বারস্থ বিএনপি ॥ হানিফ

নিজস্ব সংবাদদাতা, কুষ্টিয়া, ১৯ মে ॥ বিএনপি ক্ষমতায় যাওয়ার জন্য মুসলমানদের শত্রু ইহুদীদের সঙ্গে গোপন

ষড়যন্ত্র করছে এবং তাদের দারস্থ হচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ এমপি।

তিনি বলেন, ইসরাইল মুসলিম বিশ্বের সবচেয়ে ঘৃণিত দেশ হিসেবে চিহ্নিত। যে ইসরাইলের সাথে মুসলিম দেশগুলোর সম্পর্ক খারাপ। সরকারকে উৎখাত করে ক্ষমতায় যেতে বিএনপি সেই দেশটির সঙ্গে হাত মিলিয়েছে। গোপন বৈঠক করেছে, তাদের শরণাপন্ন হয়েছে।

বৃহস্পতিবার সকালে কুষ্টিয়া শহরে নিজ বাসভবনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে হানিফ এসব কথা বলেন।

তিনি বলেন, ক্ষমতায় যাওয়ার জন্য এ ধরনের হীন মানসিকতা ও লজ্জাজনক কর্মকা- একমাত্র বিএনপির পক্ষেই মানায়। সেটিই তারা করেছে। নারায়ণগঞ্জে প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্তকে কান ধরে উঠবস করানোর বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে হানিফ বলেন, ঘটনা জানার পরই আমরা এর নিন্দা ও প্রতিবাদ জানিয়েছি। আওয়ামী লীগের পক্ষ থেকে সেলিম ওসমানকে ওই প্রধান শিক্ষক ও জাতির কাছে ক্ষমা চাওয়ার আহ্বান জানানো হয়েছে। আমরা আশা করি সেলিম ওসমান তার ভুল বুঝতে পেরে এ কাজের জন্য জাতির কাছে এবং ওই শিক্ষকের কাছে ক্ষমা চাইবেন।

অবৈধ স্থাপনা উচ্ছেদ

স্টাফ রিপোর্টার, পঞ্চগড় ॥ পঞ্চগড়-তেঁতুলিয়া মহাসড়কের খাদ্যগুদাম সংলগ্ন এলাকায় সড়ক ও জনপথ বিভাগের জমিতে স্থাপিত ১৬ দোকানঘরসহ অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে পুলিশ এসব অবৈধ স্থাপনা ভেঙ্গে দেয়। মহাসড়ক সংলগ্ন সরকারী নয়নজলী পৈতৃক সম্পত্তি দাবি করে ডোকরোপাড়া এলাকার দেলোয়ার হোসেন গং কিছুদিন আগে ভরাট করে ১৬টি দোকানঘর স্থাপন করে। এ নিয়ে তারা আদালতে নিষেধাজ্ঞা চেয়ে একটি মামলাও দায়ের করে মর্মে জানা গেছে।

মাদক বিক্রেতাকে পুনর্বাসন

নিজস্ব সংবাদদাতা, মাগুরা, ১৯ মে ॥ স্বাভাবিক জীবনে ফিরে আসায় মাগুরায় মাদক বিক্রেতাদের রিকশা দিয়ে পুনর্বাসন করা হচ্ছে। এ উদ্যোগ নিয়েছে জেলা পুলিশ। বৃহস্পতিবার নিজ নান্দুয়ালী গ্রামের রাশেদ নামে একজনকে ৪০ হাজার টাকার একটি ব্যাটারি চালিত রিক্সা ও কিছু কাপড় প্রদান করেন পুলিশ সুপার একেএম এহসান উল্লাহ।

এ সময় উপস্থিত ছিলেন, পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পঙ্কজ কুমার কুমার কুন্ডু, মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজমল হুদা প্রমুখ।