১৭ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সংখ্যালঘু নির্যাতনকারীদের শাস্তির আওতায় আনার দাবি

  • যশোরে মহিলা পরিষদ

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ বাংলাদেশ মহিলা পরিষদের সাধারণ সম্পাদক ডাঃ মালেকা বানু বলেছেন, ‘বিচারহীনতার সংস্কৃতি থেকে বেরিয়ে এসে সংখ্যালঘু নির্যাতনকারীদের শাস্তির আওতায় আনতে হবে। শাস্তি নিশ্চিত করতে না পারলে সংখ্যালঘু নির্যাতন বন্ধ হবে না। আর সংখ্যালঘু নির্যাতনকারীদের বিরুদ্ধে সকল সামাজিক শক্তিকে ঐক্যবদ্ধ হতে হবে। সংখ্যালঘুদের পাশে দাঁড়াতে হবে।’ বৃহস্পতিবার বেলা ১১টায় যশোর প্রেসক্লাব মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। এর আগে সংখ্যালঘু নির্যাতনকারীদের বিরুদ্ধে পদক্ষেপ গ্রহণের দাবিতে বাংলাদেশ মহিলা পরিষদের পক্ষ থেকে যশোরের জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।

বাংলাদেশ মহিলা পরিষদ আয়োজিত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক সীমা মোসলেম, আন্দোলন বিষয়ক সম্পাদক কাজী সুফিয়া আক্তার, সদস্য মঞ্জু ধর, হাবিব শেফা, জেলা কমিটির সভাপতি সুরাইয়া শরীফ, সাধারণ সম্পাদক তন্দ্রা ভট্টাচার্য প্রমুখ।

হাজীগঞ্জে হোমিও চিকিৎসকের স্ত্রীকে কুপিয়ে হত্যা

নিজস্ব সংবাদদাতা, চাঁদপুর, ১৯ মে ॥ হাজীগঞ্জ বাজারের হোমিও চিকিৎসকের স্ত্রী মোবাশ্বেরা বেগমকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার বিকেল ৫টায় পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের চাঁদপুর-কুমিল্লা সড়কের উত্তরে ব্র্যাক অফিস সংলগ্ন আবাসিক বাড়ির পাশের ডোবা থেকে হাজীগঞ্জ থানা পুলিশ রক্তাক্ত মরদেহ উদ্ধার করে। মোবাশ্বেরা বেগম ব্র্যাক অফিস সংলগ্ন আবাসিক বাড়ির মালিক হোমিও চিকিৎসক আবুল কাশেমের স্ত্রী। তার ১ ছেলে ও ৩ কন্যা রয়েছেন। তাদের গ্রামের বাড়ি হাজীগঞ্জের মুকিবাদে।

বিদ্যুতস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, নাটোর, ১৯ মে ॥ বাগাতিপাড়ায় বিদ্যুতস্পৃষ্টে তারিক নামে এক ওয়ার্কশপ শ্রমিকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলার মালঞ্চি বাজারে এ দুর্ঘটনা ঘটে। নিহত তারিক উপজেলার গালিমপুর গ্রামের আজাদুলের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, তারিক প্রতিদিনের ন্যায় উপজেলার মালঞ্চি বাজারের রেলগেটের পূর্বপাশে রেজাউলের ওয়ার্কশপে কাজ করছিল। এ সময় হঠাৎ সে বিদ্যুতস্পৃষ্ট হয়। স্থানীয়রা বাগাতিপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নির্বাচিত সংবাদ