২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

কান উৎসব আর রেড কার্পেটে ফ্যাশন

  • পান্থ আফজাল

কান চলচ্চিত্র উৎসবের ৬৯ বছর। ফ্রেঞ্চ রিভিয়েরার ধার ঘেঁষে গ্ল্যামার আর আভিজাত্যের মিলন নজর কাড়ে সবার। তারকার ভিন্ন আর নয়নকাড়া পোশাকের বৈচিত্র্য আর ফ্যাশন দ্রুতি ছড়ায় কান উৎসবে। দেখে নেয়া যাক, রেড কার্পেটে কারা তার ফ্যাশন আর স্টাইল দিয়ে বাড়ালেন জৌলুস!

আরায়া এ হারগেট

রেড কার্পেটে মিডিয়ার নজর যার ওপর সবচেয়েম বেশি ছিল, তিনি থাইল্যান্ডের সুপারস্টার আরায়া। পরেছিলেন রাল্ফ এ্যান্ড রুসোর রাফল্ড গাউন। যার প্লিট এবং ট্রেলগুলো চমকে দেয়ার মতো সুন্দর! চুলের আপডু সাধারণ রেখেছিলেন তিনি। ব্লাশ্ড-আপ মেকআপ আর স্টেটমেন্ট নেকপিসেই হয়ে গেলেন অনন্যা!

জেসিকা চ্যাস্টেন

এবার হলুদ রংটা অনেকেই বেছে নিয়েছিলেন রেড কার্পেটে। জেসিকা তাদের মধ্যে অন্যতম। সুইটহার্ট নেকলাইনের আরমানি ড্রেস পরেছিলেন তিনি। সাজটা বেশ ক্যাজুয়াল হলেও ক্লাসি!

ব্লেক লাইভলি

‘ক্যাফে সোসাইটি’তে অভিনয় করেছেন ব্লেক। তিনি অন্তঃসত্ত্বা। কিন্তু ছবির প্রিমিয়ারে তার পরনের ভার্সাচে গাউনে ‘রিস্ক ফ্যাক্টর’-এর কমতি নেই। জ্যামিতিক সিক্যুইন দেয়া পোশাকের কাট-ছাঁট তার ‘কার্ভ’গুলোকে একটা মসৃণতা দিয়েছে। ব্লেক সাজ সম্পূর্ণ করেছিলেন লোরেন শোয়ার্ৎজের ইয়ারপিস এবং আংটি দিয়ে। মেকআপে পিচের ছোঁয়া, চুলে ‘পারফেকশন’!

মল্লিকা শেরাওয়াত

বরাবরের মতো ‘বোল্ড’ সাজের ট্র্যাডিশনই ধরে রেখেছেন মল্লিকা। জর্জেস হবেইকা’র পোশাক পরেছিলেন তিনি। তবে নিরাপদে থেকেছেন। বেশি এক্সপেরিমেন্ট করেননি বলে সে অর্থে পোশাকটা একটু নাটকহীনই। নিজের ছবি ‘টাইম রেডার্স’-এর প্রচারে এসেছিলেন মল্লিকা।

জুলিয়ান মুর

কাস্টম-করা জিভেঞ্চি কুতুয়র গাউন আর শপার্ডের জুয়েলারিতে বেশ স্টাইলিশ দেখাচ্ছিল জুলিয়ানকে। তবে তার একঘেয়ে চুলের স্টাইল দেখে দেখে এবার ক্লান্ত সকলে! একটু ঝুঁকি নিতেই পারেন।

নির্বাচিত সংবাদ