১৬ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ফ্যাশন সংবাদ

বার্ডস আই

বার্ডস আই গ্রীষ্মে নিয়ে এসেছে নতুন ডিজাইনের নান্দনিক ফ্যাশনেবল পোশাক। বার্ডস আইয়ে পাওয়া যাবে র্টি-শার্ট, পলো শার্ট, ক্যাজুয়াল শার্ট, শার্ট ও পাঞ্জাবি। নিজস্ব ডিজাইনারদের নকশায় তৈরি এসব পোশাক পাইকারি ও খুচরা পাওয়া যাচ্ছে ঢাকার আজিজ সুপার মার্কেটে বার্ডস আইয়ের তিনটি শো-রুমে। বার্ডস আইয়ের শো-রুমে সব ধরনের পোশাক সারাদেশে পাইকারি ও খুচরা বিক্রয় করা হয়। যোগাযোগ : বার্ডস আই, ৪,৫,৮,৯,২৬,৮৪ (২য় তলা) আজিজ সুপার মার্কেট, শাহবাগ, ঢাকা-১০০০। ফোন: ০১৯১৫ ০৬৮১৫৩।

ব্যাঙ

গ্রীষ্মের ভয়াবহ দাবদাহের কারণে এই সময়ে পোশাক পরতে হয় তাপ সহনীয় এবং আরামদায়ক পোশাক। তাই ফ্যাশন হাউসগুলোতে এই গ্রীষ্মে আরামদায়ক পোশাক তৈরিতে ব্যস্ত। এই অসহনীয় তাপরোধী কাপড় হিসেবে হালকা কালারের কাপড়ের পোশাকই ফ্যাশনপ্রেমীদের পছন্দ।

এই গ্রীষ্মে ব্যাঙ তারুণ্যের শৌখিনতা ও পছন্দের সঙ্গে সামঞ্জস্য রেখে বেশ রুচিশীল ও উৎসবনির্ভর পোশাক তৈরি করছে। ব্যাঙ বাংলা নববর্ষের নিজের সৃজনশীলতায় রাঙিয়ে তৈরি করছে একদম আলাদা স্টাইলের পোশাক। দেশের বৃহৎ পছন্দের ব্র্যান্ড ব্যাঙ এ পাবেন আধুনিক ফ্যাশনেবল ক্যাজুয়াল বা ফরমাল শার্ট, টি-শার্ট, পলো শার্ট, ফতুয়া, কাতুয়া, প্যান্ট, পাঞ্জাবিসহ নানারকম মানানসই পোশাক।

গ্রামীণ ইউনিক্লোর

বৃষ্টি ও কাদাময় পরিবেশের কথা বিবেচনা করে গ্রামীণ ইউনিক্লো এনেছে উজ্জ্বল রং, হালকা ফেব্রিক্স ও আকর্ষণীয় ডিজাইনের মেয়েদের কামিজ, শর্ট ও লং কুর্তি এবং ছেলেদের গ্রাফিক শার্ট ও পোলো টি শার্ট।

বর্ষা উপযোগী আরামদায়ক কামিজ ও কুর্তি পাবেন ১ হাজার ৬৯০ টাকায়। কামিজের সঙ্গে মানানসই রঙের লেগিংস পাবেন ৩৫০ টাকায় ও পালাজ্জো পাবেন ৭৯০ টাকায়। এছাড়া ছেলেদের গ্রাফিক শার্ট ৪৯০ টাকা ও পোলো টি শার্ট ৯৯০ টাকা করে।

গ্রামীণ ইউনিকেøার ১০% ছাড় পাওয়া যে সব শাখায় বসুন্ধরা সিটি, যমুনা ফিউচার পার্ক, ধানম-ি সাইন্সল্যাব মোড়, কাঁটাবন মোড়, খিলগাঁও তালতলা, নয়াপল্টন, মিরপুর-০১, মোহাম্মদপুর রিং রোড এবং গুলশান বাড্ডা লিংক রোডের আউটলেট। লিমিটেড অফারে ছেলে ও মেয়েদের নানা পোশাক একের অধিক ক্রয়ে পাওয়া যাবে এই ছাড়। ফোন : ০১৯১৪৭০২৩১২

মুসলিম কালেকশন

তরুণদের জন্য মুসলিম কালেকশন এক্সক্লুসিভ নিয়ে এসেছে বাহারি ডিজাইনের এক্সক্লুসিভ সব ফুলহাতা ও হাফহাতা ক্যাজুয়াল শার্ট। আকর্ষণীয় এসব শার্ট তৈরিতে ব্যবহার করা হয়েছে শতভাগ সুতি কাপড়। মুসলিম কালেকশনে ক্রেতারা পাচ্ছেন শতভাগ প্রিমিয়ার কটন, গিজা কটন, পিউর কটন, মুসলিম স্পেশাল, ইজিপশিয়ান কটনসহ নানা ডিজাইনের সব পার্টি শার্ট। এছাড়া বিভিন্ন ডিজাইনের শর্ট শার্ট ও পাঞ্জাবি পাওয়া যাচ্ছে এখানে। গরম উপযোগী কাপড় ও আধুনিক ফ্যাশনের কথা মাথায় রেখে তৈরি করা হয়েছে এসব শার্ট। বিক্রয় কেন্দ্র : মুসলিম কালেকশন এক্সক্লুসিভ, ৩০/৩১ জিলা পরিষদ মার্কেট (২য় তলা), কেরানীগঞ্জ, ঢাকা-১৩১০। ফোন :০২-৭৭৬২৬৩৬, হট লাইন: ০১৭৬১৫২২২২১।

স্টাইল পার্ক

ফ্যাশন হাউস স্টাইল পার্ক সময়ের সঙ্গে সব সময়ই সাজে নতুন সাজে। ব্যতিক্রম নয় এই সামারেও। মূলত তরুণ প্রজন্মের আধুনিক ট্রেন্ড সামনে রেখে নান্দনিক ডিজাইনের সব পোশাক নিয়ে আসে স্টাইল পার্ক। এসব পোশাকে মূলত শতভাগ কটন এবং মডিফাইড কটন কাপড় ব্যবহার করা হয়। ফলে স্টাইল পার্কের সব পোশাকই দারুণ আরামদায়ক হয়। স্টাইল পার্কের পোশাকের মধ্যে রয়েছে টি শার্ট, পলো টি শার্ট ইত্যাদি। যোগাযোগ : সোসাইটি মার্কেট কলাপাড়া পটুয়াখালী। মোবাইল : ০১৬৭০৭৮৬৮০৫