২৩ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মালির শান্তি মিশনে নিহত পুলিশ মোতাহারের দাফন সম্পন্ন

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মালিতে জাতিসংঘ মিশনে কর্মরত অবস্থায় ঝড়ে নিহত কনস্টেবল মোতাহার হোসেন সরকারের দাফন সম্পন্ন হয়েছে। বুধবার বাদ এশা গ্রামের বাড়ি গজারিয়ায় চর পাথালিয়ায় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়। লাশ বাড়িতে এসে পৌঁছলে কান্নায় ভেঙে পড়েন নিহতের স্ত্রী, মা-বাবাসহ আত্মীয়স্বজন। বাদ আছর রাজারবাগ পুলিশ লাইনে তাঁর প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। নিহত পুলিশ সদস্য মোতাহারের স্ত্রীকে এক লাখ টাকা ও মোতাহারের দাফন কাফনের জন্য আরও এক লাখ টাকা পুলিশের পক্ষ থেকে দেয়া হয়েছে। জাকির হোসেন সরকারের পুত্র মোতাহার ঢাকার খিলগাঁও থানার সিগন্যাল ইনচার্জ মালিতে শান্তি মিশনে যাওয়ার মাত্র ১২ দিনের মাথায় মারা যান।

টঙ্গীবাড়িতে স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু ॥ টঙ্গীবাড়ির দীঘিরপাড়ে দশম শ্রেণীর স্কুলছাত্রীর লাশ ময়নাতদন্ত ছাড়াই দাফনের প্রস্তুতিকালে পুলিশ বৃহস্পতিবার বিকেলে লাশ থানায় নিয়ে যায়। রাজমিস্ত্রি সায়েব আলীর মেয়ে স্থানীয় উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী সোনিয়া আক্তারকে পিটিয়ে পরে শ্বাসরোধে হত্যা করে বলে ধারণা করা হচ্ছে। ঘটনার সঙ্গে এলাকার প্রভাবশালী পরিবারের ২ সন্তান জড়িত থাকায় বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা চলছে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করলেও নিহতের আত্মীয়স্বজনকে থানায় আসতে দেয়া হচ্ছে না বলে জানা গেছে।

ছাত্রলীগ নেতা আসিফ হাসান হত্যা মামলা সিআইডিতে ॥ সিরাজদিখান উপজেলার কোলা ইউনিয়ন ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আসিফ হাসান হাওলাদার হত্যা মামলার তদন্ত করছে সিআইডি। সিআইডির দুই কর্মকর্তা বুধবার প্রথম দফায় হামলার ঘটনাস্থল ঘুরে দেখেন। পরে তারা আসিফের বাড়িতে যান এবং বাবা হারুন হাওলাদার, মা শিক্ষিকা জহুরা আছমা ও মামলার একমাত্র সাক্ষী বিদ্যুত মোল্লার সঙ্গে কথা বলেন।