২৩ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

হকি লীগে জয়ী মোহামেডান ও সাধারণ বীমা

স্পোর্টস রিপোর্টার ॥ ডেল্টা ইন্স্যুরেন্স প্রিমিয়ার বিভাগ হকি লীগে বৃহস্পতিবার দুটি খেলা অনুষ্ঠিত হয়। প্রথম খেলায় বড় ব্যবধানে জয়ী হয়েছে সাধারণ বীমা। মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় তারা ৮-০ গোলে হারায় রেলওয়ে স্পোর্টিং ক্লাবকে। বিজয়ী দল খেলার প্রথমার্ধে এগিয়ে ছিল ৫-০ গোলে। বীমার হয়ে জোড়া গোল করেন মোহসিন বিল্লাহ, শামীম মিয়া ও মোঃ রাসেল। এছাড়া ১ গোল করেন ওয়াহিদ রশিদ এবং মামুন মর্তুজা। দিনের দ্বিতীয় ম্যাচে মোহামেডান স্পোর্টিং ক্লাব ৩-১ গোলে হারায় সোনালী ব্যাংককে। বিজয়ী দল প্রথমার্ধে এগিয়ে ছিল ২-০ গোলে। মোহামেডানের মোঃ ইমরান জোড়া গোল করেন। অপর গোলটি করেন পাকিস্তানী ফরোয়ার্ড ওমর ভুট্টো। সোনালী ব্যাংকের একমাত্র গোলটি করেন প্রসেনজিৎ।

ভলিবল লীগে তিতাস ও ওয়ারীর জয়

স্পোর্টস রিপোর্টার ॥ চলমান ন্যাশনাল ব্যাংক ঢাকা মহানগরী প্রিমিয়ার বিভাগ ভলিবল লীগে জয় পেয়েছে তিতাস ক্লাব ও ওয়ারী ক্লাব। বৃহস্পতিবার অনুষ্ঠিত প্রথম ম্যাচে ওয়ারী ক্লাব ৩-০ সেটে আজাদ স্পোর্টিং ক্লাবকে হারায়। দ্বিতীয় ম্যাচে তিতাস ক্লাব একই ব্যবধানে বর্ডার গার্ড বাংলাদেশকে (বিজিবি) হারায়।

রাগবি কোচিং কোর্স শুরু

স্পোর্টস রিপোর্টার ॥ রাগবি রেফারিজ ও কোচেস কোচিং কোর্স বৃহস্পতিবার ঢাকার মোহাম্মদপুরের সরকারী শারীরিক শিক্ষা কলেজে শুরু হয়েছে। চলবে ২৫ মে পর্যন্ত। ১৮০ পুরুষ ও ৪০ মহিলা প্রশিক্ষণার্থী নিয়ে এই প্রশিক্ষণ কোর্স অনুষ্ঠিত হচ্ছে। সকাল সাড়ে ৯টায় কোর্সটি উদ্বোধন করেন জাতীয় ক্রীড়া পরিষদের সচিব অশোক কুমার বিশ্বাস।