২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ঝিনাইদহের কালীগঞ্জে রেললাইনের পাশ থেকে রক্তাক্ত হাজতিকে উদ্ধার

ঝিনাইদহের কালীগঞ্জে রেললাইনের পাশ থেকে রক্তাক্ত হাজতিকে উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, ঝিনাইদহ ॥ ঝিনাইদহের কালীগঞ্জের বারবাজার-ফুলবাড়ী রেললাইনের পাশ থেকে রক্তাক্ত জখম অবস্থায় ফারুক হোসেন (১৮) নামের দিনাজপুর জেল খানার এক কিশোর হাজতিকে উদ্ধার করেছে পুলিশ।

আজ শুক্রবার সকালে কালীগঞ্জ উপজেলার বারবাজার-ফুলবাড়ী রেললাইনের পাশ থেকে রক্তাক্ত জখম অবস্থায় তাকে উদ্ধার করা হয়। গুরুত অবস্থায় তাকে কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সে দিনাজপুর জেলার বিরল উপজেলার লক্ষীপুর গ্রামের জসিম উদ্দিনের ছেলে। গত ৯ মে দিনাজপুরের কাহারুল থানা পুলিশ ১৫১ ধারায় তাকে আটক করে।

কালীগঞ্জ থানার ওসি আনোয়ার হোসেন জানান, সকালে এলাকাবাসী রেললাইনের পাশে এক কিশোরকে রক্তাক্ত জখম অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তারে পাশে হ্যান্ডকাপ ও দঁড়ি পড়ে ছিল।

ওসি আরো জানান, ফারুক একজন কিশোর অপরাধী। তাকে দিনাজপুর কারাগার থেকে থেকে সীমান্ত ট্রেনযোগে বৃহস্পতিবার রাতে যশোর পুলেরহাট কিশোর সংশোধনাগারে নিয়ে যাওয়া হচ্ছিল। পথিমধ্যে সে ট্রেনের বাথরুমে যায়। কালীগঞ্জের বারবাজার-ফুলবাড়ী এলাকায় আসলে বাথরুমের জানালা ভেঙ্গে সে নিচে লাফিয়ে পড়ে। রাত তখন আনুমানিক সাড়ে ৩টা। তার পকেটে দিানজপুর জেলা কারাগারের একটি পাশ বই পাওয়া গেছে। তাতে লেখা আছে, ফারুক, পিং-জসিম উদ্দিন, পিসি নং ১২৩/১৩, হাজতী নং ২২৪৮/১৬, গ্রাম-লক্ষীপুর, থানা-বিরল, জেলা-দিনাজপুর।