১৮ নভেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ইয়াবা ও গাঁজাসহ ৯ মাদক বিক্রেতা আটক

জনকণ্ঠ ডেস্ক ॥ নারায়ণগঞ্জের রূপগঞ্জ, সাভার, বাগেরহাটের মোল্লারহাট, নীলফামারীর সৈয়দপুর ও লক্ষ্মীপুরের রায়পুরে পুলিশ ও র‌্যাবের পৃথক অভিযানে ইয়াবা ও গাঁজাসহ নয় মাদক বিক্রেতাকে আটক করা হয়েছে। খবর স্টাফ রিপোর্টার, নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতার।

রূপগঞ্জ ॥ নারায়ণগঞ্জের রূপগঞ্জে শীর্ষ মাদক বিক্রেতা সেলিমের তিন সহযোগীকে ২২০ পিস ইয়াবাসহ গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে উপজেলার লাভরাপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো লাভরাপাড়া এলাকার রফিকুল ইসলামের ছেলে রাসেল (৩০),পাড়াগাঁও এলাকার কাজী জয়নাল আবেদীনের ছেলে ইমরান হোসেন (২২) ও মোস্তফা মিয়ার ছেলে রুবেল (২০)।

সাভার ॥ চার হাজার পিস ইয়াবাসহ আবুল কালাম (৩৮) নামের এক মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে ঢাকা জেলা (উত্তর) গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি টিম। শুক্রবার দুপুরে ঢাকা-আরিচা মহাসড়কের সাভার বাজার বাসস্ট্যান্ডস্থ সাভার সিটি সেন্টারের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার ব্যাগ তল্লাশি করে ইয়াবা উদ্ধার করা হয়।

বাগেরহাট ॥ মোল্লাহাটে ৬০৫ পিস ইয়াবাসহ আলমগীর মোল্লা (৩০) ও কলিম শেখ (২৮) নামে দুই মাদক ব্যবসায়ীকে র‌্যাব-৮ আটক করে মোল্লাহাট থানায় সোপর্দ করেছে। বৃহস্পতিবার রাতে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো মেঝে-গাওলা গ্রামের আলমগীর মোল্লা ও কলিম শেখ।

নীলফামারী ॥ ২৪২ কেজি গাঁজাসহ মাহমুদা বেগম (৪০) নামে এক নারী মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে রংপুরের র‌্যাব-১৩। বৃহস্পতিবার রাতে সৈয়দপুর উপজেলার বড়দহ ডাঙ্গাপাড়া গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

রায়পুর, লক্ষ্মীপুর ॥ রায়পুরে নিষিদ্ধ ইয়াবাসহ দুই মাদক বিক্রেতাকে আটক করেছে থানা পুলিশ। আটককৃতরা হলো পূর্বলাছ গ্রামের আবদুল আজিজের পুত্র মোঃ রুবেল হোসেন ওরফে হাজী রুবেল ও উত্তর চর আবাবিল গ্রামের তোরাব আলীর ছেলে সোহেল হোসেন।