১৬ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

গাইবান্ধায় কর্মীরহাতের সভাপতির নেলসন ম্যান্ডেলা গোল্ড মেডেল লাভ

নিজস্ব সংবাদদতা, গাইবান্ধা ॥ গাইবান্ধার কর্মীরহাতের সভাপতি বিশিষ্ট সমাজকর্মী এম. আব্দুস সোবহান সমাজসেবায় গুরুত্বপূর্ণ অবদানের জন্য নেলসন ম্যান্ডেলা গোল্ড মেডেল পেয়েছেন। ঢাকাস্থ নেলসন ম্যান্ডেলা স্মৃতি পরিষদ তাকে এই নেলসন ম্যান্ডেলা গোল্ড মেডেল-২০১৬ প্রদান করেন।

উলে¬খ্য, ঢাকার বিজয়নগরস্থ হোটেল অরনেট অডিটরিয়ামে “বিশ্ব শ্রমিক দরদী নেলসন ম্যান্ডেলার জীবনাদর্শ” শীর্ষক আলোচনা সভা ও নেলসন ম্যান্ডেলা গোল্ড মেডেল-২০১৬ প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মোঃ মুজিবুল হক চুন্নু এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এ্যাডভোকেট হোসনে আরা বেগম বাবলী এমপি, সাবেক সেনাপ্রধান লেঃ জেনারেল হারুন অর রশীদ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহিদুল হারুন। বক্তব্য রাখেন বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবী এডভোকেট সুলতান উদ্দিন নান্নু, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারাণ স¤পাদক প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে আনুষ্ঠানিকভাবে কর্মীরহাতের সভাপতি এম আব্দুস সোবহান ছাড়াও আরও বেশ কয়েকজন ব্যক্তিবর্গকে সমাজের বিভিন্ন ক্ষেত্রে তথা সমাজসেবা, শিক্ষা, কৃষি, সাংবাদিকতা ইত্যাদি বিষয়ে বিশেষ অবদান রাখায় সম্মাননা প্রদান করা হয়।