১৭ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

নরসিংদীর মম টেক্সাটাইল মিলে অগ্নিকান্ড ॥ নিহত ৩ , আহত ১২

নরসিংদীর মম টেক্সাটাইল মিলে অগ্নিকান্ড ॥ নিহত ৩ , আহত ১২

নিজস্ব সংবাদদাতা, নরসিংদী ॥ ক্যামিকেল বিস্ফোরিত হয়ে এক ভয়াবহ অগ্নিকান্ডে এক পাকিস্তানী নাগরিক সহ ৩ জন ঘটনাস্থলেই নিহত ও ফায়ারম্যান সহ অপর ১২ জন আহত হয়েছে ।

নরসিংদী সদর উপজেলার শীলমান্দীস্থ পাকিজা গ্র“পের সহযোগী প্রতিষ্ঠান মম টেক্সাটাইল মিলে শনিবার সকালে এ ঘটনা ঘটে ।

নরসিংদী ফায়ার সার্ভিসের উপ সহকারী পরিচালক মিজানুর রহমান জানান , ৩ লক্ষ বর্গফুটের মিলের পূর্বাংশে অবস্থিত ষ্টোররুমে ক্যামিকেল রাখা ছিল । ধারনা করা হচ্ছে অপরিকল্পিত ভাবে রাখা ক্যামিকেল বিস্ফোরিত হয়ে অগ্নিকান্ডের সুত্রপাত ঘটে । ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌছে প্রায় আড়াই ঘন্টা চেষ্টার পর সকাল সাড়ে ৯টায় আগুন আয়ত্বে আনে । এসময় মাজারুল ইসলাম নামে একজন ফায়ারম্যান আহত হয় । তবে ঘটনায় তাৎক্ষনিক ক্ষতির পরিমান নিরুপন করতে পারেনি ।

মিলের সহঃ ব্যবস্থাপক আজিজুল হাকিম জানান , এ ঘটনায় মিলের প্রোডাকশন ম্যানেজার পাকিস্তানী নাগরিক আশিকুর রহমান (৪০) ডিজাইনার রমজান আলি (৪০) ও অজ্ঞাত শ্রমিক (৩৯) ঘটনাস্থলেই অগ্নিদগ্ধ হয়ে নিহত এবং অপর ১২ জন গুরুতর হয় ।

খবর পেয়ে ঢাকা রেঞ্জের পুলিশের ডিআইজি মাহফুজুল হক নুরুজ্জামান , নরসিংদীর পুলিশ সুপার আমেনা বেগম ঘটনাস্থল পরিদর্শন করেন । এসময় ডিআইজি মাহফুজুল হক নুরুজ্জামান মিলের কর্মকর্তাদের সাথে কথা বলার সময় অপরিকল্পিত ভাবে একই কক্ষে বিভিন্ন ক্যামিকেল রাখায় তিনি অসন্তোষ প্রকাশ করেন এবং সুষ্ঠু তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য পুলিশ সুপারকে নির্দেশ দেন ।

নির্বাচিত সংবাদ