২১ নভেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

পাবনায় তিন সহোদর ১২ দিনধরে নিখোঁজ

পাবনায় তিন সহোদর ১২ দিনধরে নিখোঁজ

নিজস্ব সংবাদদাতা, পাবনা ॥ একই পরিবারের ৩ সহোদর নিখোঁজ হওয়ার ১২ দিন পরেও তাদের কোন সন্ধান করতে পারেনি পুলিশ। জেলার ফরিদপুর উপজেলার খাগরবাড়িয়া গ্রামে এঘটনা ঘটেছে। গত ১১ মে ভোর রাতে কয়েকজন কালো পোষাকধারী দূর্বৃত্ত বাড়ি থেকে তাদের উঠিয়ে নিয়ে যায় বলে পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে।

এদিকে তাদের সন্ধান দাবীতে শনিবার গ্রামবাসী বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে। মিছিলটি শেষে বীর মুক্তিযোদ্ধা ওয়াজ উদ্দিন খাঁন পৌর মুক্তমঞ্চে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন, সাবেক উপজেলা চেয়ারম্যান ও ফরিদপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি অধ্যক্ষ গোলাম হোসেন গোলাপ, ছাত্রলীগের সাবেক সভাপতি আকরাম হোসেন, আওয়ামীলীগ নেতা আবুল কালাম আজাদ ও যুবলীগ নেতা হাফিজ সরকার। বক্তারা পুলিশ প্রশাসনের কাছে নিখোঁজ ব্যক্তিদের সন্ধ্যান দাবী করে বলেন নিখোঁজদের সন্ধ্যান না দিলে আগামীতে বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে।

নিখোঁজ ৩ সহোদরের পিতা ফরিদপুর উপজেলার খাগরবাড়িয়া গ্রামে আব্দুল করিম সর্দার জানান, ১১ মে ভোর সোয়া চারটার সময় চার-পাঁচজন কালো পোশাকধারি লোক তার বাড়িতে এসে তিন ছেলে টিক্কা সর্দার (৩০), এরশাদ সর্দার (২৫) ও সাদ্দাম সর্দারকে (২০) কে নাম ধরে ঘুম থেকে ডেকে তোলেন। এ সময় আমরাও উঠে দেখি বাড়ির চারপাশে প্যান্ট শার্ট ও লুঙ্গি পরিহিত আরো ২০/২৫ জন লোক বাড়ি ঘিরে রেখেছে। কিছু বুঝে ওঠার আগেই কালো পোশাকধারি লোকজন প্রশাসনের বিশেষ বাহিনীর পরিচয় দিয়ে ৩ ভাইকে তারা সাদা মাক্রতে তুলে অজ্ঞাতস্থানে চলে যায় । এরপর থেকে তিন ভাইকে পুলিশ র‌্যাব অফিসে যোগাযোগ করেও কোন হদিস মেলেনি।

এ ব্যাপারে ফরিদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাবিবুর রহমান জানিয়েছেন, নিখোঁজ ৩ ভাইকে উদ্ধারে সর্বাত্বক চেষ্টা চালানো হচ্ছে। খুব তাড়াতাড়ি তাদের উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করতে পারবো বলে তিনি জানান।