১৭ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মিরপুরে বাসাবাড়ীতে সন্ত্রাসীদের হামলা: নগদ অর্থসহ স্বর্ণালংকার লুট

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর মিরপুর ১০ নম্বরের সেনপাড়া পর্বতা এলাকার মৃত সুরত আলরি পুত্র মো. আক্তার হোসেনের বসতবাড়ীতে একদল সন্ত্রাসী হামলা চালিয়েছে। ‍সন্ত্রাসী হামলা চালিয়ে বাসায় ব্যাপক ভাংচুর চালানো হয় এবং নগদঅর্থসহ স্বর্ণালংকার লুট করার হয়েছে।

এ ঘটনায় মিরপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা নম্বর- ৪১। তারিখ- ১৫-০৫-২০১৬ইং। জানা যায়, গত ১৪ মে শনিবার আনুমানিক রাত ১০ টায় সন্ত্রাসী রাজা, শিপলু, টিপু, নাসির ও ফেরদৌস বাহিনী মো. আক্তার হোসেনের বাসায় হামলা চালায়। এসময় তারা আক্তার হোসেনের বাসা হতে ৪ ভরি স্বর্ণালংকার ও নগদ ১ লক্ষ ২০ হাজার টাকা ছিনিয়ে নেয় এবং বাসার আসবাবপত্র ভাংচুর করে। এসময় তারা পাশের ভাড়াটিয়া মুহাম্মদ রবের বাসায় আসবাবপত্র ভাঙ্চুর করে ১০ হাজার টাকা ছিনিয়ে নেয়। এছাড়া পাশের ভাড়াটিয়া নাসরিনের কাছ থেকে ২টি মোবাইল ও আলমের বাসায় টেলিভিশন ভাংচুর করে। পরে ঘটনার সত্যতা যাচাইয়ের জন্য মিরপুর থানার এস আই আকিব এর নেতৃত্বে চার সদস্য টিম ঘটনাস্থল পরিদর্শন করেন। পরবর্তীতে এবিষয়ে মিরপুর থানায় একটি ডাকাতি মামলা দায়ের করা হয়েছে।

মামলায় চারজনকে আসামি এবং অজ্ঞাত আরো ৩০-৪০ জনকে আসামি করা হয়েছে বলেও জানান মামলার তদন্ত কর্মকর্তা এস আই ওয়াহিদ। মামলার কার্যক্রম এবং তদন্ত চলমান বলেও জানান তিনি। তবে এখনো কোন আসামি ধরা পরেনি বলে জানান মামলার তদন্ত কর্মকর্তা।

এবিষয়ে ভুক্তভোগী আক্তার হোসেন জানান, ঘটনার পর থেকে আমরা স্বপরিবারে খুব ভয়ভীতির মধ্য দিয়ে জীবন অতিবাহিত করছি। এমতাবস্থায় বিষয়টির সুষ্ঠু তদন্তপূর্বক সঠিক কার্যকর পদক্ষেপ গ্রহন করার জন্য যথাযথ কর্তৃপক্ষের সহায়তা কামনা করছি।