১৭ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ভৈরবে হামলায় ১০ পুলিশ আহত ॥ ক্যাম্প প্রত্যাহার

নিজস্ব সংবাদদাতা, ভৈরব, ২১ মে ॥ ভৈরবে ভবানিপুর গ্রামে শুক্রবার সন্ধ্যায় হত্যা মামলার আসামি ধরতে গেলে জয়নাল মেম্বার সমর্থকরা পুলিশের ওপর হামলা চালায় । হামলায় পুলিশের ১০ সদস্য আহত হয়। আহতরা এসআই আয়ুব খান, এসআই শফিকুল ইসলাম,এসআই নজমুল, এএসআই ওসমান গণি, এএসআই আকাশ, কনস্টেবল নাদিম, শাহাদাত, মমতাজ, দিনার ও নাজমুল । এ সময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ১৫০ রাউন্ড টিয়ারশেল, ১০ রাউন্ড পিস্তলের গুলি ও ২০ রাউন্ড রবার বুলেট নিক্ষেপ করে। এ ঘটনায় শনিবার সকালে ভৈরব থানার জ্যেষ্ঠ উপ-পরিদর্শক আবুল কালাম আজাদ বাদী হয়ে ৫০ জনের নাম উল্ল্যেখসহ অজ্ঞাত ৫শ’ জনকে আসামি করে মামলা দায়ের করেছে। ঘটনার পর এলাকার পুলিশ ক্যাম্প প্রত্যাহার করা হয়েছে।

কারেন্ট জাল জব্দ

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ গৌরনদী উপজেলার মাহিলাড়া হাটে শনিবার বিকেলে প্রকাশ্যে অবৈধ কারেন্ট জালে অগ্নিসংযোগ করা হয়েছে। জানা গেছে, মাহিলাড়া ইউনিয়নের চেয়ারম্যান সৈকত গুহ পিকলুর নেতৃত্বে প্রায় ৪০ হাজার টাকা মূল্যের অবৈধ কারেন্ট জাল জব্দ করা হয়। পরে জনসম্মুখে জাল বিক্রেতাদের কাছ থেকে মুচলেকা রেখে ছেড়ে দেয়া হয়।

পুকুরে পেট্রোলবোমা

নিজস্ব সংবাদদাতা, নাটোর, ২১ মে ॥ বড়াইগ্রাম উপজেলার ইকড়ি গ্রামে একটি পুকুর থেকে ছয়টি পেট্রোলবোমা উদ্ধার করেছে পুলিশ। পুলিশ জানায়, শুক্রবার সন্ধ্যার পর উপজেলার ইকড়ি গ্রামের মৃত বাস্তুল প্রামাণিকের ছেলে আবু বকর সিদ্দিকের পুকুরে মাছ ধরতে জেলেরা জাল ফেলেন। এ সময় জালের সঙ্গে একটি ব্যাগ উঠে আসে। পরে ব্যাগটি খুলে ৬টি পেট্রোলবোমা পাওয়া যায়।

‘স্বাধীনতা চত্বর’ উদ্বোধন

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ স্বাধীনতা চত্বরের উদ্বোধন করা হয়েছে। শনিবার সকালে নগরীর কুমারপাড়ার মহানগর আওয়ামী লীগের কার্যালয়ের কাছে এ চত্বরের উদ্বোধন করা হয়। এ চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ জাতীয় চার নেতা শহীদ সৈয়দ নজরুল ইসলাম, শহীদ তাজউদ্দীন আহমদ, শহীদ এএইচএম কামরুজ্জামান ও শহীদ ক্যাপ্টেন মনসুর আলীর ছবি সংযুক্ত করা হয়েছে। উদ্বোধন করেন নগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন।

নির্বাচিত সংবাদ