২২ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

টাইগার রুবেলের গোপন বিয়ে

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ ‘থাক না ভাই। বিয়ে নিয়ে পরেও কোন একদিন খুলে বলা যাবে। আপাতত কথাবার্তা আমার বোলিং নিয়েই হোক।’ বিয়ের কথা উঠতেই টাইগার বোলার রুবেল হোসেন এভাবেই প্রসঙ্গ এড়িয়ে যান। বাগেরহাটের নাগেরবাজার এলাকার সিদ্দিকুর রহমানের ছেলে রুবেল প্রায় এক বছর আগে অনেকটা গোপনে তার জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করেন। তবে ‘হ্যাপীকে নয়, দোলাকে।’ ইসরাত জাহান দোলা তার স্ত্রী।

ছয় লাখ টাকা দেনমোহরে গত বছরের ফেব্রুয়ারি মাসে বাগেরহাটের মুনিগঞ্জ এলাকার রড সিমেন্ট ব্যবসায়ী রফিকুল ইসলাম কচির বাসায় ইসরাত জাহান দোলার সাথে বিয়ে হয় রুবেলের। একটি ওষুধ কোম্পানিতে কর্মরত কামরুল ইসলামের মেয়ে ইসরাত জাহান দোলা তখন দশম শ্রেণীতে পড়তেন। এ বছর বাগেরহাট বহুমুখী কলেজিয়েট স্কুল থেকে এসএসসি পরীক্ষায় পাশ করেছেন। বিয়েতে রুবেলের পিতা-মাতা, চাচা ও বোন ছাড়াও স্থানীয় আওয়ামী লীগের এক নেতা উপস্থিত ছিলেন। অনেকটা গোপনে বিয়ের কারণ হিসেবে কেউ কেউ বলছেন ‘হ্যাপী’। আবার কেউ কেউ বলছেন, কনের বয়স। কনে দোলার বয়সের ঝামেলা এড়াতে নাকি তখন জরুরী সনদও জোগাড় করা হয়। কনের বয়স লুকাতেই নাকি গোপনে বিয়ে করেন রুবেল। এ বিষয়ে রুবেল কিছু জানাতে নারাজ। তার নিকট বন্ধুদের কেউই তার বিয়ের বিষয়ে কিছু জানে না এমন দাবি তাদের। এমনকি তার ক্রিকেটার বন্ধুরাও এ বিষয়ে মুখ খুলতে চাননি।

এর আগে চলচ্চিত্র অভিনেত্রী হ্যাপী তার ফেসবুকে রুবেল তাকে ঠকিয়ে বিয়ে করেছেন এমন স্ট্যাটাস দিলে মিডিয়ায় ঝড় ওঠে। তারপর থেকে রুবেল ও তার পরিবার থেকে রুবেল বিয়ে করেননি বলে দাবি করে আসছিলেন। এমনকি রুবেলের বিয়ে হলে অবশ্যই আনুষ্ঠানিকভাবে ক্রীড়াঙ্গনের লোকজনসহ অনেকেই বিষয়টি জানবে বলে সংবাদকর্মীদের বলেছিলেন রুবেলের পিতা-মাতা। তবে বিয়ের এক বছর পেরিয়ে গেলেও ক্রিকেটার রুবেলের বিয়ের খবর জানে না বাগেরহাটের ক্রীড়াঙ্গনের লোকজন।

প্লাতিনির উত্তরসূরি আসছে উয়েফায়

স্পোর্টস রিপোর্টার ॥ নিষেধাজ্ঞা থেকে পুরোপুরি মুক্তি না মেলায় কিছুদিন আগে উয়েফা প্রেসিডেন্টের পদ ছেড়েছেন মিশেল প্লাতিনি। এ কারণে আগামী ১৪ সেপ্টেম্বর প্লাতিনির উত্তরসূরি নির্বাচন করবে উয়েফা। এথেন্সে অনুষ্ঠিত হবে উয়েফার প্রেসিডেন্ট নির্বাচন। ফিফার সাবেক সভাপতি সেপ ব্লাটারের কাছ থেকে ২০১১ সালে ‘অনৈতিকভাবে’ অর্থ গ্রহণের দায়ে গত বছর ফুটবল সংক্রান্ত সব ধরনের কর্মকা- থেকে নিষিদ্ধ করা হয় ফ্রান্সের সাবেক কিংবদন্তি ফুটবলার প্লাতিনিকে।