১৪ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রাজধানীতে তরুণী খুন, যুবকের রহস্যজনক মৃত্যু

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর শাহবাগের আজিজ সুপার মার্কেটের সামনের ফুটপাথে এক তরুণীর রক্তাক্ত লাশ উদ্ধার হয়েছে। মহাখালীতে এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় এক সিএনজি ধুমড়ে মুচড়ে যায়। এ সময় এক অটোরিক্সা আরোহী নিহত হয়েছে। ধানম-িতে দোতলা ভবনের মই থেকে পড়ে এক নিরাপত্তাকর্মীর মৃত্যু হয়েছে। এছাড়া কমলাপুর রেলস্টেশন থেকে ৫১০ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। শনিবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এ তথ্য জানা গেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রাজধানীর শাহবাগ আজিজ সুপার মার্কেটের পাশ থেকে অজ্ঞাত (১৮) এক তরুণীর লাশ উদ্ধার হয়েছে। শনিবার সকালে অজ্ঞাত ওই তরুণীকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে আনেন আসমা উল আরাবি নামে চিকিৎসক। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। চিকিৎসক আসমা আরাবি জানান, শনিবার সকালে কাটাবন মোড় এলাকায় রক্তাক্ত অবস্থায় ওই তরুণীকে পড়ে থাকতে দেখেন। পরে তিনি তাকে উদ্ধার করে হাসপাতালে আনলে ডাক্তার মৃত ঘোষণা করেন। তিনি শ্যামলীতে একটি হাসপাতালের চিকিৎসক। ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর সিদ্দিক রহমান জানান, অজ্ঞাত ওই কিশোরীর মাথা ও শরীরের বিভিন্ন অংশে কাটা জখম ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, কেউ হয়ত তাকে এলোপাতাড়ি কুপিয়ে আজিজ সুপার মার্কেটের পাশে ফেলে রেখে গেছে। পরে তরুণীর লাশের ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়।

যুবকের রহস্যজনক মৃত্যু ॥ রাজধানীর মহাখালীতে মামুন আল কাইয়ুম মিলন নামের এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। নিহত মিলন একটি বেসরকারী প্রতিষ্ঠানের টেলিফোন অপারেটর ছিলেন। তার গ্রামের বাড়ি কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গামারিতে। তিনি মহাখালীর দক্ষিণপাড়া এলাকার ২৮/২ নম্বর বাড়ির একটি মেসে থাকতেন।

বনানী থানার এসআই সোহরাব হোসেন জানান, শনিবার সকাল ৭টার দিকে মহাখালীর দক্ষিণপাড়ার ওই মেসে পাশের একটি গলিতে তার লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পরে সেখান থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়। এসআই সোহরাব আরও জানান, শুক্রবার রাতে ওই প্রতিষ্ঠানে ডিউটি শেষে শনিবার ভোর সাড়ে ৬টায় বাসায় ফিরছিলেন। পরে তিনি মহাখালীর দক্ষিণপাড়ার তার মেসের অদূরে একটি গলির রাস্তায় অচেতন হয়ে পড়ে যান। পরে সকাল ৭টার দিকে সিটি কর্পোরেশনের পরিচ্ছন্নকর্মীরা ঘটনাস্থলে তাকে পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পরে ঘটনাস্থলে গিয়ে তার মৃতদেহ উদ্ধার করে ঢাকা মেডিক্যাল মর্গে পাঠানো হয়। তিনি জানান, তার মৃত্যু ঘটনা যথেষ্ট সন্দেহ রয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে আসল ঘটনা জানা যাবে। তদন্ত চলছে। তার শরীরে কোন আঘাতের চিহ্ন নেই। মৃতের ভগ্নিপতি আবদুল মান্নান জানান, কি কারণে তার মৃত্যু হয়েছে। তা তিনিও জানাতে পারেননি।

যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় সিএনজি আরোহীর মৃত্যু ॥ রাজধানীর যাত্রাবাড়ীর কাঠেরপুল এলাকায় একটি যাত্রীবাহী বাসে একটি সিএনজিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে সিএনজি ধুমড়ে মুচড়ে যায়। এ সময় জুয়েল (২৪) নামে এক অটোরিক্সা আরোহীর মৃত্যু হয়েছে। এ সময় তার বড় ভাই মালয়েশিয়া প্রবাসী জালাল উদ্দিন (২৮) ও তার চাচা দুলাল (৪৬) আহত হয়।

মই থেকে পড়ে নিরাপত্তাকর্মীর মৃত্যু ॥ রাজধানীর ধানমণ্ডিতে মই থেকে পড়ে নিলু (৩৫) নামে একজন নিরাপত্তাকর্মীর মৃত্যু হয়েছে। নিলু ধানমণ্ডির সিদ্দিক আকবর ফাউন্ডেশন নামে একটি ধর্মীয় প্রতিষ্ঠানের নিরাপত্তাকর্মী ছিলেন”।

ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার ॥ রাজধানীর কমলাপুর রেলস্টেশন থেকে ৫১০ পিস ইয়াবাসহ রফিক (৩৫) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা রেলওয়ে থানা পুলিশ। গ্রেফতারকৃত রফিকের বাবার নাম আসাদ মিয়া।