১৫ নভেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মেধাবী মুখ

আব্দুল্লাহ আল ফারুক ২০১৬ সালে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় কুমিল্লা বোর্ডের অধীন কুমিল্লা জেলা স্কুল থেকে বিজ্ঞান বিভাগে জিপিএ-৫ (গোল্ডেন) পেয়েছে। তার বাবা মরহুম মোঃ সরাফত আলী ও মা মাজেদা আক্তার। ফারুক ভবিষ্যতে ডাক্তার হতে চায়। সে সবার দোয়াপ্রার্থী।

আব্দুল্লাহ আল মামুন ২০১৬ সালে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় কুমিল্লা বোর্ডের অধীন কুমিল্লা জেলা স্কুল থেকে বিজ্ঞান বিভাগে জিপিএ-৫ (গোল্ডেন) পেয়েছে। তার বাবা মরহুম মোঃ সরাফত আলী ও মা মাজেদা আক্তার। মামুন ভবিষ্যতে ইঞ্জিনিয়ার হতে চায়। সে সবার দোয়াপ্রার্থী।

শাহনাজ আক্তার শোভা ২০১৬ সালে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় কিশোরগঞ্জের পাকুন্দিয়া বালিকা উচ্চ বিদ্যালয় থেকে জিপিএ-৫ (গোল্ডেন) পেয়েছে। তার বাবা মোঃ শাহজাহান সাজু দৈনিক ইত্তেফাকের পাকুন্দিয়া সংবাদদাতা ও মা সাবিনা ইয়াসমিন গৃহিণী। শোভা ভবিষ্যতে ডাক্তার হতে আগ্রহী। সে সবার দোয়াপ্রার্থী।

সাদিয়া সুলতানা কামাল ২০১৬ সালে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় রাজশাহী বোর্ডের অধীন সুগার রিসার্চ ইনস্টিটিউট হাইস্কুল, ঈশ্বরদী, পাবনা থেকে জিপিএ-৫ (গোল্ডেন) পেয়েছে। তার বাবা মোঃ জাহাঙ্গীর কামাল শাহীন জনতা ব্যাংকের এ্যাসিস্টেন্ট জেনারেল ম্যানেজার ও মাতা নাহিদ সুলতানা কামাল গৃহিণী। সে সবার দোয়াপ্রার্থী।

সেলিনা আক্তার ২০১৬ সালে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় বেগম রহিমা আদর্শ উচ্চ বালিকা বিদ্যালয় থেকে বাণিজ্য বিভাগে জিপিএ-৫ পেয়েছে। তার বাবা মোঃ কামাল ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ (আইইবি) সদর দফতর, রমনা, ঢাকাতে কর্মরত। সেলিনা ভবিষ্যতে ব্যাংকার হতে আগ্রহী। সে সবার দোয়াপ্রার্থী।

তাহিয়া তাসরিন ২০১৬ সালে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় শেখদি আব্দুল্লাহ মোল্লা হাইস্কুল থেকে বিজ্ঞান বিভাগে জিপিএ-৫ (গোল্ডেন) পেয়েছে। তার বাবা মোঃ ইয়াহিয়া ব্যবসায়ী এবং মা নাছরিন বেগম শিক্ষিকা। তাসরিন ভবিষ্যতে ডাক্তার হতে চায়। সে সবার দোয়াপ্রার্থী।

মেহেদী হাসান ২০১৬ সালে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় ঢাকা বোর্ডের অধীন মতিঝিল সরকারী বয়েজ হাইস্কুল এ্যান্ড কলেজ থেকে বিজ্ঞান বিভাগে জিপিএ-৫ পেয়েছে। তার বাবা কামাল হোসেন গ্লোব জনকণ্ঠ শিল্প পরিবারে সুপারভাইজার হিসেবে কর্মরত ও মা শাহীন কামাল গৃহিণী। মেহেদী ভবিষ্যতে ইঞ্জিনিয়ার হতে চায়। সে সবার দোয়াপ্রার্থী।

মোঃ রাতুল হাসান ২০১৬ সালে অনুষ্ঠিত এএসসি পরীক্ষায় ঢাকা বোর্ডের অধীন উইলস লিটল ফ্লাওয়ার স্কুল এ্যান্ড কলেজ থেকে বিজ্ঞান বিভাগে জিপিএ-৫ পেয়েছে। তার বাবা জহিরুল হক লিটন ঢালী মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলার আউটশাহী ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান এবং মা ঝুনু আক্তার গৃহিণী। রাতুল ভবিষ্যতে আর্মি অফিসার হতে চায়। সে সবার দোয়াপ্রার্থী।

মোঃ সাব্বির আহমেদ ২০১৬ সালে অনুষ্ঠিত এএসসি পরীক্ষায় ঢাকা বোর্ডের অধীন মতিঝিল মডেল স্কুল এ্যান্ড কলেজ থেকে বিজ্ঞান বিভাগে জিপিএ-৫ পেয়েছে। তার বাবা মোঃ আবু জামাল ভূঁইয়া ও মা মিসেস সুফিয়া ইয়াছমিন বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশনে (বিসিক) কর্মরত। সে সবার দোয়াপ্রার্থী।