১৫ নভেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বাকৃবিতে ২৮ বোতল দেশীয় মদসহ ব্যবসায়ী আটক

 বাকৃবিতে ২৮ বোতল দেশীয় মদসহ ব্যবসায়ী আটক

বাকৃবি সংবাদদাতা ॥ বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) থেকে ২৮ বোতল দেশীয় মদসহ একজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। শনিবার রাতে বিশ্ববিদ্যালয়ের রেলস্টেশন সংলগ্ন এলাকা থেকে বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তাকর্মীদের সহায়তায় তাকে আটক করে প্রক্টরিয়াল বডি।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা গেছে, সাম্প্রতিক সময়ে বিশ্ববিদ্যালয়ের মাদকসেবনকারীর সংখ্যা বৃদ্ধি পেয়েছে। বিভিন্ন সময় ময়য়মনসিংহ শহর এবং পার্শ্ববতী এলাকা থেকে মাদকব্যবসায়ীরা বিভিন্ন কৌশলে ক্যাম্পাসে মাদক সরবারহ করে থাকে। এমন সংবাদের ভিত্তিতে বেশ কয়েক দিন ধরে মাদক ধরতে তৎপর হয় প্রশাসন। বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে রিক্সায় করে মাদক বিক্রি করার সময় আবুল কালাম (৩৫) নামে এক মাদক ব্যসায়ীকে হাতেনাতে আটক করে নিরাপত্তাকর্মীরা। এসময় তারা রিক্সায় বিশেষভাবে তৈরি বাক্স থেকে বিভিন্ন কোমল পানীয় বোতলে ২৮ বোতল দেশীয় মদ ও নগদ টাকা আটক করেন। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই ব্যক্তি স্বীকার করেন ময়মনসিংহ শহর থেকে প্রায় প্রতিদিনই কয়েকজনের সহযোগীতায় রিক্সায় করে মদ নিয়ে বিশ্ববিদ্যালয় ও আশেপাশের এলাকায় বিক্রি করেন।

এ বিষয়ে প্রক্টর ড. এ.কে.এম জাকির হোসেন বলেন, ক্যাম্পাসকে মাদক মুক্ত রাখতে প্রশাসন সতর্ক আছে। যার ফলে কয়েকদিনের চেষ্টায় একজনকে মদসহ আটক করে পুলিশে দেওয়া হয়েছে।