২২ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

শপথ অনুষ্ঠানে শেখ হাসিনাকে মমতার আমন্ত্রণ

 শপথ অনুষ্ঠানে শেখ হাসিনাকে মমতার আমন্ত্রণ

অনলাইন ডেস্ক॥ ঐতিহাসিক রেড রোডে অনুষ্ঠেয় শপথগ্রহণ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আমন্ত্রণ জানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। কলকাতাস্থ বাংলাদেশ উপহাইকমিশনার জকি আহাদ শনিবার গভীর রাতে এ তথ্য জানান।

পশ্চিমবঙ্গের তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দ্বিতীয়বার মুখ্যমন্ত্রী হিসেবে আগামী ২৭ মে কলকাতার ঐতিহাসিক রেড রোডে শপথ নেবেন। সাধারণত রাজভবনে শপথগ্রহণ অনুষ্ঠান হয়ে থাকে। কিন্তু এ ক্ষেত্রে কার্যত প্রথা ভেঙে রেড রোডের মতো উন্মুক্ত জায়গায় আনুষ্ঠানিকভাবে শপথ নেবেন তিনি এবং তার মন্ত্রিসভার অন্য সদস্যরা।

ইতিমধ্যে শপথগ্রহণ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি থেকে শুরু করে বিজেপির শীর্ষনেতা রাজনাথ সিং, অরুণ জেটলি, পীযূষ গোয়েল, সুরেশ প্রভুকে আমন্ত্রণ জানানো হয়েছে। এ ছাড়া, কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী, রাহুল গান্ধী, আহমেদ প্যাটেল, বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমার, বিহারের সাবেক মুখ্যমন্ত্রী লালুপ্রসাদ যাদব, দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল, উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী অখিলেশ যাদব, উত্তর প্রদেশের সাবেক মুখ্যমন্ত্রী মুলায়ম সিং যাদব প্রমুখদের রেড রোডের শপথগ্রহণ অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য আমন্ত্রণপত্র পাঠানো হয়েছে।