২০ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

শিগগিরই কোচ পাচ্ছে না ভারত দল

শিগগিরই কোচ পাচ্ছে না ভারত দল

অনলাইন ডেস্ক॥ খুব শিগগিরই কোচ পাচ্ছেন না এমএস ধোনি, বিরাট কোহলিরা। ভারত জাতীয় দলের কোচ পেতে আরো কয়েক মাস অপেক্ষা করতে হবে। জানিয়েছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের ক্রিকেট উপদেষ্টা কমিটির সদস্য সৌরভ গাঙ্গুলী। যোগ্য প্রার্থী বেছে নিতে আরো কয়েক মাস সময় তারা নেবেন বলে জানিয়েছেন।

তার মানে পূর্ণকালীন কোচ ছাড়াই জিম্বাবুয়ে সফরে যাবে ভারত দল। ১১ জুন শুরু হচ্ছে স্বল্প সময়ের সফরটি। সৌরভ বলেছেন, "এটা আরো কয়েক মাস পর হবে। জিম্বাবুয়ে সফরের আগে তা হবে কি না নিশ্চিত না আমি। সেটা বেশি দূরে নেই।" সৌরভের সাথে হাই প্রোফাইল ক্রিকেট উপদেষ্টা কমিটিতে আছে শচীন টেন্ডুলকার ও ভিভিএস লক্ষ্মন।

জিম্বাবুয়ে সফরের পর ওয়েস্ট ইন্ডিজে যাবে ভারত দল। সেখানে জুলাই-আগষ্টে চার ম্যাচের টেস্ট সিরিজ খেলবে। ডানকান ফ্লেচারের বিদায়ের পর থেকে কোচ বিহীন ভারতের জাতীয় দল। টিম ডিরেক্টর রবি শাস্ত্রি কোচের দায়িত্বটাও পালন করছেন। টি-টোয়েন্টি বিশ্বকাপের পর তার সাথে চুক্তি ফুরিয়েছে।

সম্প্রতি আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে নেতৃত্ব দেওয়া বিরাট কোহলি তাদের প্রধান কোচের জন্য ড্যানিয়েল ভেট্টরির নাম সুপারিশ করেছেন। ভারতের টেস্ট অধিনায়কের দলকে কোচিং করাচ্ছেন ভেট্টরি। তার আগে থেকেই অবশ্য ভারত 'এ' ও অনূর্ধ্ব-১৯ দলের কোচ রাহুল দ্রাবিড়কে প্রধান কোচ করার কথা হচ্ছিল। বিষয়টি এখনো আলোচনায় আছে।

এই মাত্রা পাওয়া