১৫ নভেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

কাল সপরিবারে দেশে ফিরছেন রুহি

কাল সপরিবারে দেশে ফিরছেন রুহি

অনলাইন ডেস্ক ॥ আগামীকাল সোমবার সপরিবারে দেশে ফিরছেন রুহি। আর প্রথমবারের মতো সঙ্গে নিয়ে আসছেন সন্তানকে। গত ডিসেম্বরে রুহি-মনসুর দম্পতির কোলজুড়ে আসে পুত্রসন্তান। এরপর আর ঢাকায় ফেরা হয়নি তাদের।

মডেলিংয়ের গণ্ডি পেরিয়ে ছোট পর্দা এবং বড় পর্দায় আলোর দ্যুতি ছড়িয়েছেন রুহি। বর্তমানে স্বামী ও সন্তান নিয়ে লন্ডনে অবস্থান করছেন এই মডেল ও অভিনেত্রী। সাংসারিক মায়াজালে আটকা পড়লেও থেমে নেই তার ক্যারিয়ার ও ভবিষ্যৎ পরিকল্পনা।

মুঠোফোনে বাংলাদেশ প্রতিদিনকে রুহি বলেন, ‘সবকিছু ঠিক থাকলে আগামীকাল দেশে ফিরব। কাজ করব মনসুরের ‘সিনেমা’ নামক একটি চলচ্চিত্রে। বাকিটা দেশে ফিরে অফিসিয়ালি সবাইকে জানাবো।'

রুহি আরও বলেন, 'অভিনয়ের পাশাপাশি পড়াশোনাটা চালিয়ে যাবো। তাই চলতি বছরের শেষের দিকে লন্ডনের মেট্রোপলিটন ইউনিভার্সিটিতে ফিল্ম অ্যান্ড মিডিয়া নিয়ে পড়ার ইচ্ছা রয়েছে।’

রুহি অভিনীত মনসুর আলীর পরিচালনায় ‘একাত্তরের সংগ্রাম’ এবং অনিমেষ আইচ পরিচালিত ‘জিরো ডিগ্রি’ ছবি দুটি প্রশংসিত হয়েছে। মুক্তি পায়নি ইসমত আরা চৌধুরী শান্তির ‘মায়ানগর’। ওপার বাংলার ‘গ্ল্যামার’ নামের একটি ছবিতেও কাজ করেছেন তিনি। ‘একাত্তরের সংগ্রাম’ ছবির কাজ করতে গিয়েই ব্রিটিশ প্রবাসী বাংলাদেশি নির্মাতা মনসুর আলীর সঙ্গে সখ্য গড়ে ওঠে রুহির। এরপর তা রূপ নেয় প্রেমে। ২০১৪ সালের সেপ্টেম্বরে বিয়ের মধ্য দিয়ে তাদের সম্পর্কের সফল সমাপ্তি ঘটে।