১৫ নভেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

পোলার্ডকে ধাক্কা দিয়ে ব্রাভোর জরিমানা

পোলার্ডকে ধাক্কা দিয়ে ব্রাভোর জরিমানা

অনলাইন ডেস্ক॥ 'চাম্পিয়ন' গানের স্রষ্টা ডিজে ব্রাভো। ওয়েস্ট ইন্ডিজের এই অল রাউন্ডার খুব আমোদপ্রিয়। কিন্তু সেই আমোদ এবার তার ম্যাচ ফির ৫০ শতাংশ কেটে নিলো! আইপিএলের কোড অব কন্ডাক্ট ভাঙার অপরাধে গুজরাট লায়ন্সের এই ফাস্ট বোলারকে জরিমানা করা হয়েছে।

ঘটনাটা শনিবারের। কানপুরে মুম্বাই ইন্ডিয়ান্সকে হারিয়ে গুজরাট উঠে গেছে আইপিএলের প্লে অফে। এই ম্যাচের সময় ইচ্ছা করেই প্রতিপক্ষ খেলোয়াড়ের সাথে শারীরিক সংঘর্ষ ঘটিয়ে জরিমানা গুনছেন ব্রাভো।

আগের ম্যাচে ব্রাভো কেকেআরের জ্যাসন হোল্ডারকে আউট করে তাকে উত্যক্ত করেছিলেন। তার সামনে গান গাইতে গাইতে শরীর দোলাচ্ছিলেন হাসতে হাসতে। শেষে হোল্ডার বন্ধুত্বপূর্ণ একটা ধাক্কাও দিয়েছিলেন ব্রাভোকে। কিন্তু মুম্বাইয়ের টেনশন ভরা ম্যাচে তা হয়নি। ওয়েস্ট ইন্ডিজ দলে ব্রাভোর সতীর্থ কাইরন পোলার্ড। কিন্তু আইপিএলে প্রতিপক্ষ। মুম্বাইয়ের এই ব্যাটসম্যান ১৪তম ওভারে ব্যাট করতে আসেন। ব্রাভো তখন জস বাটলারকে (৩৩) আউট করে ভেঙেছেন তার সাথে নিতিশ রানার ৭৫ রানের জুটি।

ব্রাভোর প্রথম বল খেলবেন পোলার্ড। ওভারের শেষ বল। কিন্তু তাকে থামিয়ে পিচ পরিস্কার করলেন পোলার্ড। থেমে গিয়ে ব্রাভো হাসলেন। আবার রান আপ নিয়ে বল করলেন। পোলার্ড ব্লক করলেন। ব্রাভো ফলো-থ্রুতে এগিয়ে এসে কাঁধ দিয়ে ধাক্কা দিলেন দৈত্যাকৃতির পোলার্ডকে। মাথার ওপর ব্যাট তুললেন পোলার্ড। যেন প্রয়োজনে ব্যাট দিয়ে ব্রাভোর মাথা গুড়িয়ে দেবেন। দুজনের চোখাচোখি হলো। ব্রাভো হাসতে হাসতে ফিরলেন। কিন্তু শেষ পর্যন্ত এই ঘটনায় জরিমানা গুনতেই হচ্ছে তাকে।