২৬ জুন ২০১৬

লক্ষ্মীপুরে মায়ের বিরুদ্ধে শিশু সন্তান হত্যার অভিযোগ, আটক-৩

নিজস্ব সংবাদদাতা, লক্ষ্মীপুর ॥ লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার বেলগাছতলে এলাকায় রাইসা নামে নয় মাসের এক শিশু মায়ের হাতে নিহত হয়েছে বলে অভিযোগ ওঠেছে। রবিবার দুপুরে পুলিশ শিশুর লাশটি বাড়ীর পুকুর থেকে উদ্ধারের পর ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ঘটনার সাথে জড়িত অভিযোগে সদর থানা পুলিশ মা ইয়াসমিন আক্তারকে গ্রেপ্তার করেছে। পিতা আবুল খায়ের ও জেঠা আতাহারকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। পুলিশের ধারণা, এদিন সকালে শিশুটিকে শ^াসরোধ করে হত্যার পর লাশ পুকুরের পানিতে লাশ ফেলে দেয়া হয়েছে ঘটনা ধামা চাপা দেয়ার জন্যয়। স্থানীয়রা মা ইয়াসমিনকে গাছের সাথে বেঁধে রেখে পুলিশকে খবর দেয়।

পুলিশের সুরত হাল রিপোর্টে জানা গেছে, শিশু লাশের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। সদর থানার এসআই ও তদন্তকারী কর্মকর্তা আব্দুল ওয়াহাব জানান, শিশুটির গায়ের রং কালো বলে মা ইয়াসমিন বলতো, তাকে পালক দিতে, এমন কি আরো নানান অভিযোগ রয়েছে মায়ের বিরুদ্ধে। তবে এ ঘটনার পর থেকে ভাসুর পুত্র মোহন পলাতক রয়েছে। ঘটনার সাথে তার সম্পৃক্ততা থাকতে পারে বলে পুলিশ ধারনা করছে। পুলিশ তাকে খুঁজছে।

সহকারী পুলিশ সুপার (সার্কেল) মো. নাসিম মিয়া জানান, লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে এটি হত্যা কান্ড বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

এ ঘটনায় এলাকায় চরম অসন্তোষ ও ক্ষোভ বিরাজ করছে। সদর থানায় এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। সদর থানায় তিনজনকে আটক রেখে জিজ্ঞাসাবাদ চলছে।