২৩ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

২৩ নারী সার্জেন্টকে ঈদের সম্মানী ভাতা প্রদান

স্টাফ রিপোর্টার ॥ ডিএমপির ট্রাফিক বিভাগে যোগদানকৃত ২৩ নারী সার্জেন্টকে ঈদের সম্মানী ভাতা প্রদান করলেন কমিশনার আছাদুজ্জামান মিয়া। এ সময় তিনি নারী সার্জেন্টদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। সোমবার সকালে ডিএমপি হেড কোয়ার্টার্সে কমিশনারের আমন্ত্রণে নারী সার্জেন্টরা উপস্থিত হন। তাদের উদ্দেশে কমিশনার বলেন, পৃথিবীর অনেক উন্নত রাষ্ট্রেই নারীরা ট্রাফিক সেবায় নিয়োজিত থেকে জনসেবা করে সফলতার দৃষ্টান্ত স্থাপন করেছেন। নারী সার্জেন্টরাও ট্রাফিক ব্যবস্থাপনায় ভাল ভূমিকা রাখছেন।

এই ২৩ জনকে নারী সার্জেন্টের অগ্রদূত উল্লেখ করে কমিশনার বলেন, পুরুষ সার্জেন্টের যে ক্ষমতা নারী সার্জেন্টদেরও একই ক্ষমতা। সুতরাং হীনমন্যতায় না ভুগে পেশাদারিত্বের মানসিকতা নিয়ে কাজ করলে নারী সার্জেন্টরাও এই পেশায় সফলতা দেখাতে পারবেন।

ভাতাপ্রাপ্ত নারী সার্জেন্টরা হচ্ছেন- কাজল রেখা, পান্না আক্তার, তানজিলা খাতুন, হৈমন্তী সরকার, জেসিকা আক্তার, শিল্পী আক্তার, হাসিনা খাতুন, রেহেনা পারভীন, মোছাঃ মহসিনা খাতুন, লিমা চিসিমা, ইসমত তারা, শারমিন আক্তার জাহান, হ্যাপী বেগম, রাবেয়া আখতার, মৌসুমী আক্তার, মোর্শেদা, জিন্নাত রেহানা, রোজী আক্তার, শাহানা আক্তার, ময়না খাতুন, ময়না খাতুন নাজিয়া আফরিন ও কাজল রেখা।

নির্বাচিত সংবাদ
এই মাত্রা পাওয়া