১১ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

স্ত্রী হত্যার অভিযোগে রংপুরে স্বামী আটক

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ পারিবারিক কলহে স্ত্রী শরিফা বেগমকে(২৫) পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামী হারেজ মিয়ার(৩০) বিরুদ্ধে। রংপুরের মিঠাপুকুর উপজেলার বুজরুক শেরপুর গ্রামের এই ঘটনায় এলাকাবাসী হারেজ মিয়াকে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে। পুলিশ ওই গৃহবধুর লাশ উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। আজ মঙ্গলবার দুপুরে লাশের ময়না তদন্ত করা হয় বলে জানায় মিঠাপুকুর থানা পুলিশ। আটক হারেজ ওই গ্রামের আব্দুল হাই-এর ছেলে। নিহত শরিফা একই উপজেলার পূর্বমুরাদপুর গ্রামের শফিকুল ইসলামের মেয়ে। তাদের মধ্যে চার বছর আগে বিয়ে হয়েছিল।

ঘটনার দিন সোমবার দুপুরের পর পারিবারিক কলহে হারেজ তার স্ত্রীকে মারপিট করলে তার মৃত্যু হয় বলে অভিযোগ উঠে। অপর দিকে হারেজের পরিবার বলছে এটি সঠিক নয়,পারিবারিক কলহে শরিফা সবার অগোচরে ঘরের ভেতর গলায় দড়ি দিয়ে আতœহত্যা করে।

মিঠাপুকুর থানার ওসি হুমায়ুন কবীর জানান সোমবার সন্ধ্যায় মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। এলাকাবাসী ওই গৃহবধুর স্বামী হারেজ কে আটক করে থানায় দিয়েছে। এ ঘটনায় শরিফার ভাই বাদী হয়ে একটি হত্যা মামলার অভিযোগপত্র দিয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদনের পর জানা যাবে এটি হত্যা না আতœহত্যা।#