১৭ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ঈদের ছুটিতে কারাগারে বাড়তি নিরাপত্তা

স্টাফ রিপোর্টার ॥ পবিত্র ঈদ উপলক্ষে ৯ দিনের ছুটিতে দেশের ৬৮ কারাগারে বাড়তি নিরাপত্তা ব্যবস্থা নেয়া হবে। ঈদের ছুটির মধ্যেও কারাগারের বাড়তি নিরাপত্তা থাকবে।

বৃহস্পতিবার সন্ধ্যায় পুরান ঢাকায় ‘কারা অফিসার্স ম্যাচ’ হলে আয়োজিত এক ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠানে এ কথা জানিয়েছেন কারা মহাপরিদর্শক ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ ইফতেখার উদ্দিন। ঢাকা কেন্দ্রীয় কারাগার আয়োজিত এই ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠানে উপস্থিত সাংবাদিকদের আইজি প্রিজনস বলেন, বরাবরের মতো এবার ঈদের দিনেও দেশের সকল কারাগারে থাকা বন্দীদের জন্য বিশেষ খাবারের ব্যবস্থা থাকবে। তাদের জন্য কারাগার সুসজ্জিত করা হবে। তিনি বলেন, ঈদের পর ২ দিন কারাবন্দীদের পরিবার ও আত্মীয়স্বজনরা তাদের সঙ্গে সাক্ষাত করতে পারবেন। স্বজনদের আনা খাবারও ভেতরে থাকা বন্দীদের কাছে পৌঁছে দেয়া হবে।

ইফতার অনুষ্ঠানে কারা অধিদফতরের অতিরিক্ত মহাপরিদর্শক কর্নেল ইকবাল হোসেন, এআইজি (এডমিন) আল মামুন, এআইজি (ফিন্যান্স) জহির উদ্দিন বাবর, ডিআইজি (সদর দফতর) ফজলুল কবির, ডিআইজি প্রিজনস (ঢাকা বিভাগ) গোলাম হায়দার, ঢাকা কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার জাহাঙ্গীর কবির, জেলার নেসার আলমসহ অন্যান্য কারা কর্মকর্তা উপস্থিত ছিলেন।

নির্বাচিত সংবাদ