২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

আমাজন অভিযান নিয়ে শঙ্করের এক্সক্লুসিভ ফেসবুক পোস্ট

আমাজন অভিযান নিয়ে শঙ্করের এক্সক্লুসিভ ফেসবুক পোস্ট

অনলাইন ডেস্ক ॥ এই মুহূর্তে দেব ব্যস্ত রয়েছেন বড় পর্দায় শঙ্করের দ্বিতীয় অভিযান ‘শঙ্করের আমাজন অভিযান’-এর শুটিংয়ে। তারই মাঝে নিজের ফেসবুক পোস্টের মাধ্যমে তাঁর ভক্তদের সঙ্গে যোগাযোগ করলেন শঙ্কর ওরফে দেব।

পোস্টে তিনি লেখেন, “এখানে এখন সন্ধে ৬টা। কলকাতায় বোধহয় ভোর ৪টে। এই সময়টাতেই একমাত্র একটু পায়চারি করা আর ওয়াই-ফাই জোনে আসার সুযোগ পাই। তাও মাত্র মিনিট পনেরোর জন্য। সাধারণত, এই সময়টায় কাছের মানুষদের সঙ্গে যোগাযোগ করি। তবে আজ মনে হল, আপনাদের সঙ্গে একটু যোগাযোগ করা যাক।”

দেব তাঁর ভক্তদের জন্য লেখেন, শুটিং ঠিকঠাক চলছে। হ্যাঁ, ঝুঁকি নিয়েই চলছে...সেটা অস্বীকার করা যাবে না! আমাজনের এই গভীর জঙ্গল সব সময়ই অনিশ্চয়তায় ভরা! তবে, একমাত্র আপনাদের প্রার্থনা আর শুভেচ্ছাই আমাদের নিরাপদে রেখেছে। আমাজনের এই অভিযানে তাই আপনারা আমাদের সঙ্গেই থাকুন। লাভ ইউ অল! আমি বাড়িটাকে খুব মিস করছি!”

পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায় আর দেবের জুটি এ বারেও যে একটা বড়সড় চমক দিতে চলেছে তাঁর আগাম আভাস মিলল ছবির নায়কের এই পোস্টে। এক দিকে ‘শঙ্করের আমাজন অভিযান’-এর সঙ্গে প্রতি পদে রয়েছে জীবনের ঝুঁকি, অ্যাডভেঞ্চার আর শুটিংয়ের রোমাঞ্চ। উইশ ইউ গুড লাক শঙ্কর।

সূত্র : আনন্দবাজার পত্রিকা