১৯ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রায়পুরে মন্দির ও ব্যবসা প্রতিষ্ঠানে দুঃসাহসিক চুরি, আটক ৫

সংবাদদাতা, রায়পুর, লক্ষ্মীপুর ॥ লক্ষ্মীপুরের রায়পুর শহরে শ্রীশ্রী জগন্নাথ দেব বিগ্রহ মন্দির ও গাজী কমপ্লেক্সের প্লাস পয়েন্ট নামক দোকানে দুঃসাহসিক চুরি হয়েছে। এসময় চোরের দল মন্দিরের দানবাক্স ও ওই দোকানের ক্যাশ বাক্স্র থেকে নগদ প্রায় তিন লাখ টাকা নিয়ে যায়। ঘটনাটি ঘটেছে সোমবার ভোর রাতে। এঘটনায় পুলিশ দোকানের কর্মচারি রাব্বি, সজিব, ফিরোজ, আফসার উদ্দিন ও মোঃ ফরহাদকে আটক করেছে।

ক্ষতিগ্রস্ত মন্দিরের সেবায়েত শ্রী কৃষ্ণ ভট্টাচার্য্য ও ব্যবসায়ী রিয়াজ হোসেন জানান, রাত ১২টার দিকে মন্দিরের পুজা শেষ করে পাশের বাসায় ঘুমাতে যাই। রাতে বৃস্টির সুয়োগে কে বা কারা মন্দিরে প্রবেশ করে দান বাক্স ভেঙ্গে টাকা নিয়ে যায়। এসময় মুল মন্দিরে প্রবেশের একটি জরজা ভাংঙ্গার চেস্টা করা হয়। একই রাতে ঈদের কারণে তিনদিন ধরে ব্যাংক বন্ধ থাকায় দোকানে বিক্রি হওয়া দুই লাখ সাতাশি হাজার টাকা একটি জায়গায় রেখেছি। সোমবার দোকানে এস দেখি টাকাগুলো কে বা কারা নিয়ে গেছে। তাই থানায় অভিযোগ করার পর পুলিশ কর্মচারিদের আটক করে নিয়ে যায়।

রায়পুর থানার ওসি মোহাম্মদ লোকমান হোসেন বলেন, মন্দিরে চুরির খবর পেয়েই ঘটনাস্থল পরিদর্শন করেছি। বাবসায়ীর টাকা চুরির ঘটনায় আটককৃতদের জিঞ্জাসাবাদ চলছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।