২৬ মে ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সিরাজগঞ্জে পৃথক দুটি অগ্নিকান্ডে ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ রবিবার রাতে সিরাজগঞ্জ শহর ও শাহজাদপুর পৃথক দুটি অগ্নিকান্ডের ঘটনায় বসতবাড়ী ও ব্যবসা প্রতিষ্ঠান ভস্মীভূত হয়েছে। এতে প্রায় ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্তরা।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মনিরুল ইসলাম জানান, রাত ১১টার দিকে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে চেয়ারম্যান ম্যানসন মার্কেটের ভাই ভাই বস্ত্রালয়ে আগুন লাগে। ধীরে ধীরে পাশ্ববর্তী শান্ত বস্ত্রালয়েও আগুন ছড়িয়ে পড়ে। এতে দুটি দোকানের কাপড় ও আসবাবপত্র সম্পুর্ণরুপে ভস্মভূতি হয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌছে ঘন্টাব্যাপী চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। এ অগ্নিকান্ডে দুটি দোকানের প্রায় ৩৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে তিনি জানান।

অপরদিকে সিরাজগঞ্জ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের ওয়ার হাউস ইন্সপেক্টর শফিকুল ইসলাম জানান, রাত ৯টার দিকে সিরাজগঞ্জ সদর হাসপাতালের ডোম রতনের বাড়িতে টেলিভিশন ব্রাস্ট হয়ে অগ্নিকান্ডের সূত্রপাত ঘটে। ধীরে ধীরে আগুন পুরো বাড়ীতে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে দমকল বাহিনীর কর্মীরা ঘটনাস্থলে পৌছে পৌনে এক ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

নির্বাচিত সংবাদ