২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

জিটিভিতে মোশাররফ করিমের কমেডি ফেস্ট

স্টাফ রিপোর্টার ॥ আবারও ঈদ, আবারও ‘ব্রেক ফ্রি ঈদ ফেস্ট’ ‘স্বপ্নের আয়োজন, বিরতিহীন বিনোদন’ নিয়ে দর্শকদের সামনে হাজির হচ্ছে জিটিভি। আর এবারের ঈদে জিটিভি যেসব নাটক প্রচার করবে, সেই নাটকগুলোকে চ্যানেলটি ৩টি ক্যাটাগরিতে ভাগ করেছে। এগুলো হলো- রোমান্টিক ড্রামা ফেস্ট, আঞ্চলিক ড্রামা ফেস্ট এবং কমেডি ড্রামা ফেস্ট। আর কমেডি ড্রামা ফেস্টকে জিটিভি সাজিয়েছে অন্যভাবে। ঈদের ৭ দিন ৭টি কমেডি নাটক প্রচার করবে জিটিভি আর সবগুলো নাটকই বাংলা নাটকের কমেডি কিং মোশাররফ করিমের। নাটকে মোশাররফ করিমের সঙ্গে থাকবেন বিভিন্ন সহশিল্পী। আর নাটকগুলো প্রচার হবে রাত ১০-৩০ মিনিটে।

এই ধারাবাহিকতায় ঈদের দিন প্রচার হবে ইমোশনাল কমেডি নাটক ‘চোরের একদিন’। নাটকে মোশাররফ করিমের সঙ্গে অভিনয় করেছেন ফারহানা মিলি। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন শামস করিম। ঈদের দ্বিতীয় দিন প্রচার হবে মাহমুদুল হাসান টিপুর রচনা ও পরিচালনায় রোমান্টিক কমেডি নাটক ‘প্রেমের নাম বেদনা’। এতে মোশাররফ করিমের সঙ্গে অভিনয় করেছেন অপর্ণা, ফারুক আহমেদ প্রমুখ।

ঈদের তৃতীয় দিন প্রচার হবে মাবরুর রশীদ বান্নার থ্রিলার কমেডি নাটক ‘মায়াবতী’। এতে মোশাররফ করিমের সঙ্গে অভিনয় করেছেন ইরেশ জাকের। চতুর্থ দিন প্রচার হবে ইমেল হকের রচনা ও পরিচালনায় ভৌতিক কমেডি নাটক ‘কারেন্ট গেলে ভয় পাবেন না’। এতে তার সঙ্গে অভিনয় করেছেন নিশা, সাজু খাদেম প্রমুখ। পঞ্চমদিন প্রচার হবে ইমোশনাল কমেডি নাটক ‘পাপ’। এতে আরও অভিনয় করেছেন সানজিদা প্রীতি, তারিক আনাম খান প্রমুখ। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন ভাস্কর আবেদিন। ষষ্ঠদিন প্রচার হবে মুরসালিন শুভর রচনা ও পরিচালনায় টেকনো কমেডি নাটক ‘একটা লাইক দেবেন প্লিজ’। এতে আরও অভিনয় করেছেন শামীম জামান, সামিয়া প্রমুখ। ঈদের ৭ম দিন প্রচার হবে মারুফ মিঠুর রচনা ও পরিচালনায় অফিস কমেডি নাটক ‘জ্বি স্যার ঠিক বলছেন’। মোশাররফ করিম ছাড়াও অভিনয় করেছেন শহিদুল আলম সাচ্চু প্রমুখ।