২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মদ্যপানে একই পরিবারের ৩ জনের প্রাণহানি

 মদ্যপানে একই পরিবারের ৩ জনের প্রাণহানি

অনলাইন ডেস্ক॥ লালমনিরহাট জেলার কালীগঞ্জে বিষাক্ত মদ্যপানে একই পরিবারের তিন সুইপারের মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার সকালে কালীগঞ্জ উপজেলার কাশীরাম গ্রামে সুইপার কলোনীতে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, কালীগঞ্জ উপজেলার তুষভান্ডার ইউনিয়নের কাশীরাম গ্রামের সুইপার যদুলাল (৬২), তার স্ত্রী রিনা বালা (৪০) ও শ্যালক জয়পুরহাট এলাকার রঞ্জন রায় (২৫)।

পুলিশ ও স্থানীয়রা জানান, সোমবার রাতে কাশীরাম সুইপার কলনীতে যদুলালের ছেলের বিয়ে অনুষ্ঠান চলছিল। বিয়ের অনুষ্ঠান শেষে ওই তিনজন নিজেদের তৈরি মদ পান করে ঘুমিয়ে পড়েন। সকালে রিনা বালা ও রঞ্জনকে বিছানাতেই মৃত দেখতে পায় পরিবারের লোকজন। অপরজন যদুলাল গুরুতর অসুস্থ হলে তাকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত্যু ঘোষণা করেন।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. আহসান হাবীব জানান, বিষাক্ত মদ পানে বিষ ক্রিয়া তৈরি হয়ে সুইপারদের মৃত্যু হয়েছে। কালীগঞ্জ থানা পুলিশ তিনজনের মৃতদেহ উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিয়ের আনুষ্ঠানিকতা শেষে বিষাক্ত মদ পানে বিষ ক্রিয়ায় ৩ জনের মৃত্যু হয়েছে।