১২ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

একরাত কাটাতে ২০ কোটি

একরাত কাটাতে ২০ কোটি

অনলাইন ডেস্ক ॥ এক চাইনিজ ব্যবসায়ী চটলেন এক অস্ট্রেলিয়ান এসকর্ট এজেন্সির ওপর। কারণ ২০ কোটিরও বেশি টাকা নিয়ে তার মনের আশা পূরণ করতে ব্যর্থ হয় ওই প্রতিষ্ঠান। এর জন্যে আদালতে অভিযোগ ঠুকে দিয়েছেন ব্যবসায়ী।

অস্ট্রেলিয়ার দ্যা সানডে টেলিগ্রাফের এক প্রতিবেদনে বলা হয়, চীনের ওই ধনাঢ্য ব্যবসায়ী হলিউডের লাস্যময়ী তারকা মেগান ফক্সের সঙ্গে এক রাত কাটাতে চান। এর জন্যে ২০ লাখ পাউন্ড প্রদানও করেছেন তিনি। এ ছাড়া রাত্রিযাপনের জন্যে তার পছন্দের তালিকায় ছিলেন ভিক্টোরিয়াস সিক্রেটসের মডেল ক্যান্ডিস সোয়ানেপয়েল এবং চাইনিজ মডেল ইয়াং ইং।

ব্যবসায়ী আশা করেছিলেন যথেষ্ট অর্থ তিনি ঢেলেছেন। কিন্তু এসকর্ট এজেন্সি তাদের প্রতিশ্রুতি রক্ষা করেনি। তাই তিনি সিডনি-ভিত্তিক রয়েল কোর্ট এসকর্টস-এর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করেছেন।

জু নামের ওই ব্যবসায়ী বিবৃতিতে জানান, যৌনমিলনের উদ্দেশ্যে ওই তারকাদের কাছে পেতে চেয়েছিলেন তিনি। প্রতিষ্ঠানটি তাকে প্রতিশ্রুতি দিয়েছিল, যদি তিনি ৩.৭ মিলিয়ন ডলার প্রদান করেন তবে রাত্রিযাপনের জন্যে তিনি মেগান ফক্স, ক্যান্ডিস সোয়ানেপয়েল এবং ইয়াং ইং-কে পাবেন।

প্রতিবেদনে বলা হয়, তিনি প্রদানকৃত অর্থ ফেরত পেতে চান। সেই সঙ্গে ওই এজেন্সির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে চান। প্রতিষ্ঠানটি এই অভিযোগের বিরুদ্ধে আইনি লড়াই লড়বে। সূত্র : ডিএনএ ইন্ডিয়া