২১ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সাক্ষী বেশিরভাগ শটই একটা টেকেই সম্পূর্ণ করেছেন

সাক্ষী বেশিরভাগ শটই একটা টেকেই সম্পূর্ণ করেছেন

অনলাইন ডেস্ক ॥ দঙ্গল’ সিনেমায় আমির খানের স্ত্রীর ভূমিকায় দেখা যাবে জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী সাক্ষী তানোয়ারকে। সিনেমায় সাক্ষীর অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ আমির। তিনি বলেছেন, ‘সাক্ষী খুবই দক্ষ অভিনেত্রী। কোনও দৃশ্যে অভিনয়ের সময় আবেগটা অনুভব করতে পারেন তিনি। এটা অভিনয়ের ক্ষেত্রে একটা বিরল বৈশিষ্ট্য। আমি অভিনয় করতে গিয়ে যেখানে হোঁচট খাচ্ছিলাম, সেখান সব সময়ই সঠিক সাক্ষী। আমি সাত-আটটা টেক নিচ্ছিলাম। আর ওনার একটা টেকই যথেষ্ট ছিল। অসাধারণ অভিনেত্রী, অবিশ্বাস্য তাঁর দক্ষতা। বেশিরভাগ শটই তিনি একটা টেকেই সম্পূর্ণ করেছেন। তাঁর সঙ্গে কাজ করাটা দারুন মজাদার’।

আগামী ২৩ ডিসেম্বর মুক্তি পাবে দঙ্গল। সিনেমার পরিচালক নীতেশ তিওয়ারি ৫১ বছরের সাক্ষীকে পরীক্ষা করে সন্তুষ্ট হন। এরপরই তাঁকে কুস্তির কাহিনী ভিত্তিক সিনেমার জন্য নেওয়া হয়।

আমির বলেছেন, আমার মা টেলিভিশন সিরিয়াল দেখেন, তিনি সাক্ষীকে পছন্দ করেন। আমি নীতেশকে বলেছিলাম সাক্ষীকে সিনেমায় নেওয়ার বিষয়টি ভাবতে। সাক্ষীর পরীক্ষায় নীতেশ খুশি হন। এভাবে তিনি ‘দঙ্গল’-এ সুযোগ পেয়েছেন।

উল্লেখ্য, ‘কহানি ঘর ঘর কি’, ‘বড়ে অচ্ছা লাগতে হ্যায়’-এর মতো সিরিয়ালে অভিনয়ের সুবাদে ঘরে ঘরে পৌঁছে গিয়েছে সাক্ষীর নাম। সূত্র: এপিবি