২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

এবার সফর পুনর্বিবেচনা করবে অস্ট্রেলিয়া

এবার সফর পুনর্বিবেচনা করবে অস্ট্রেলিয়া

অনলাইন ডেস্ক ॥ নিরাপত্তার অজুহাত দেখিয়ে স্থগিত করা সফর ২০১৭ সালের জুলাই মাসে সেই সফর করার কথা জানিয়েছিল ক্রিকেট অস্ট্রেলিয়া। কিন্তু গত শুক্রবার গুলশানে সন্ত্রাসী হামলা হওয়ার পর এই সফরের বিষয়টিও পুনর্বিবেচনা করছে ক্রিকেট অস্ট্রেলিয়া।

ক্রিকেট অস্ট্রেলিয়ার অফিসিয়াল ওয়েবসাইটে বোর্ডের একজন মুখপাত্র বলেন, ‘খেলোয়াড় ও কর্মকর্তাদের নিরাপত্তার বিষয়টি মাথায় রেখে বাংলাদেশ সফরের বিষয়টি পুনর্বিবেচনা করা হচ্ছে। আমরা বাংলাদেশের মানুষের মানসিক অবস্থাটা বুঝতে পারছি। আমরা চেষ্টা করব বাংলাদেশ সফরে যেতে। তবে আমরা অস্ট্রেলিয়ার সিকিউরিটি ইন্টেলিজেন্স অর্গানাইজেশন ও ডিপার্টমেন্ট অব ফরেন অ্যাফেয়ার্স এন্ড ট্রেডের উপদেশ মেনে চলব। পাশাপাশি আমরা আমাদের নিজস্ব নিরাপত্তা উপদেষ্টার কাছ থেকেও বাংলাদেশের নিরাপত্তার বিষয়টি জানার চেষ্টা করব। মূলত তাদের প্রতিবেদনের ওপরই নির্ভর করবে আমরা বাংলাদেশ সফরে যাব কি যাব না।’

এর আগে, গুলশানের রেস্টুরেন্টে সন্ত্রাসী হামলার পর বাংলাদেশ সফর নিয়ে নতুন করে ভাবার কথা জানিয়েছিল ইংল্যান্ড ক্রিকেট বোর্ড। এরপর ইংল্যান্ডের অধিনায়ক ইয়ান মরগান বাংলাদেশ সফরে নিরাপত্তা নিয়ে শঙ্কা প্রকাশ করেন।

নির্বাচিত সংবাদ