২১ নভেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মুক্তির আগে অনলাইনে ‘সুলতান’ ছবি ফাঁস

মুক্তির আগে অনলাইনে ‘সুলতান’ ছবি ফাঁস

অনলাইন ডেস্ক ॥ ফের পর্দায় মুক্তির আগে অনলাইনে ফাঁস হয়ে গেল ছবি। এবার সালমান খান-আনুষ্কা শর্মা অভিনীত ‘সুলতান’। যদিও যশরাজ ফিল্ম-এর পক্ষ থেকে এই খবরের সত্যতা স্বীকার করা হয়নি। তবে সাইবার দমন শাখার পক্ষ থেকে এই খবরের সত্যতা স্বীকার করা হয়েছে।

সাইবার ক্রাইম দফতরের এক গোয়েন্দার তরফে দাবি করা হয়েছে, মঙ্গলবারই ছবিটি ডার্ক ওয়েবে ফাঁস হয়ে গিয়েছে এবং খুব শীঘ্রই টরেন্ট-এও পাওয়া যাবে পূর্ণ ছবিটি। গোয়েন্দার তরফে দাবি করা হয়েছে, যদিও ডার্ক ওয়েবে পূর্ণ ছবিটি মুক্তি পায়নি। তার বদলে সামান্য কিছু পরিবর্তন করে ছবির ট্রেলরটি মুক্তি পেয়েছে। যদিও সাইবার সেল-এর অপর এক গোয়েন্দা দাবি করেছেন, কোনও এক সাইট থেকে তাঁরা পূর্ণ দৈর্ঘ্যের আড়াই ঘন্টার ছবিটিই ডাউনলোড করেছেন। তাঁর স্ক্রিন শটও তিনি প্রতিটি সংবাদমাধ্যমকে পাঠিয়েছেন সতর্কতার জন্য।

প্রসঙ্গত, কয়েক সপ্তাহ আগেই ‘উড়তা পঞ্জাব’ও মুক্তির আগের দিন অনলাইনে ফাঁস হয়ে গিয়েছিল। সেই সময় ছবির পরিচালক সাইবার ক্রাইম দফতরে আর্জি জানিয়েছিল, বিভিন্ন সাইট যেখান থেকে ছবিটি ডাউনলোড করা যাচ্ছে, সেই সমস্ত লিঙ্ক ব্লক করে দিতে হবে। এর আগে মারাঠি ছবি ‘সাইরাত’ এবং কেতন মেহেতার ‘মাঁঝি:দ্য মাউন্টেন ম্যান’ এবং অ্যাডাল্ট কমেডি ‘গ্রেট গ্র্যান্ড মস্তি’ও একই সমস্যার সম্মুখীন হয়েছিল। ছবির পর্দায় মুক্তির আগেই ফাঁস হয়ে গিয়েছিল অনলাইনে। সূত্র: এপিবি