১৬ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

খালেদার ঈদ শুভেচ্ছা বিনিময় চলছে

খালেদার ঈদ শুভেচ্ছা বিনিময় চলছে

অনলাইন রিপোর্টার ॥ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া প্রতি বছরের ন্যায় এবারও ঢাকায় ঈদ উদযাপন করছেন। আজ তিনি রাজধানীর কূটনীতিক, বিশিষ্ট নাগরিক, দলীয় নেতাকর্মী ও সর্বসাধারণের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করছেন। আজ বৃহস্পতিবার বেলা ১২টা ২২ মিনিট বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন (চীন মৈত্রী) কেন্দ্রে ঢাকায় নিযুক্ত বিভিন্ন দেশের কূটনীতিকদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় শুরু করেছেন। এরপর বিশিষ্ট নাগরিক, দলীয় নেতাকর্মী ও সর্বসাধারণের সঙ্গে ঈদের শুভেচ্ছা ও কুশল বিনিময় করবেন বেগম জিয়া।

শুভেচ্ছা বিনিময় শেষে খালেদা জিয়া প্রথমে শেরেবাংলা নগরে বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের কবর এবং পরবর্তীতে বনানীতে ছোট ছেলে প্রয়াত আরাফাত রহমান কোকোর কবর জিয়ারত করবেন। এরপর বাসায় গিয়ে পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাবেন।

বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয় সূত্রে জানা যায়, খালেদা জিয়া গতকাল রাতেই লন্ডনে অবস্থানরত বড় ছেলে তারেক রহমান ও তার পরিবার এবং প্রয়াত কোকোর পরিবারের সদস্যদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। এরপর বাসায় আত্মীয়-স্বজনদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন তিনি।