১৩ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ঈদ মিস করা সাকিব নামছেন মাঠে

ঈদ মিস করা সাকিব নামছেন মাঠে

অনলাইন ডেস্ক ॥ ঈদ মিস করেছেন। দেশের মাটিতে ঈদ করার আনন্দ সব সময় আলাদা। কিন্তু সাকিব আল হাসানের তা করা হচ্ছে না। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) খেলছেন। আজ ভোর ৫টায় এবারের লিগে তৃতীয় ম্যাচ খেলতে নামছেন। তার দল জ্যামাইকা তাল্লাওয়াহসের প্রতিপক্ষ এবার গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্স।

দেশে ঈদ মিস করলেও ফেসবুকে সাকিব ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সবাইকে। তবে সিপিএলে এবার বুঝি তার ঘুরে দাঁড়ানোর সময়। গায়ানায় এই ম্যাচের আগে দুটি ম্যাচ খেলেছেন। দুটিতেই জ্যামাইকা জিতেছে। কিন্তু সাকিবের পারফরম্যান্স খুব উল্লেখ করার মতো নয়। প্রথম ম্যাচে ২৫ রানে নিয়েছিলেন ১ উইকেট। ব্যাট হাতে করেছিলেন ৭ রান। আর দ্বিতীয় ম্যাচে ২ ওভারেই ২৬ রান দিয়ে দেওয়ার পর আর বল পাননি।

জ্যামাইকা প্রথম ম্যাচে সেন্ট কিটস অ্যান্ড নেভিসের বিপক্ষে জিতেছে ৫ রানে। দ্বিতীয় ম্যাচে ত্রিনবাগো নাইট রাইট রাইডার্সকে হারিয়েছে ৮ উইকেটে। দুই ম্যাচেই অধিনায়ক ক্রিস গেইলের দারুণ ভূমিকা জয়ে। ফিফটি দিয়ে টুর্নামেন্ট শুরুর পর অপরাজিত সেঞ্চুরি করেছেন শেষ ম্যাচে। গায়ানাও তাদের মতো ২ ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে লিগের ৬ দলের মধ্যে ওপরে। নেট রান রেটে একটু পিছিয়ে গায়ানা।

গেইলদের লক্ষ্য শিরোপা। দলটাও দারুণ। অধিনায়ক তিনি। আর গায়ানার বিপক্ষে ম্যাচের আগে মোমেন্টাম ধরে রাখার কথা জানিয়েছেন। গেইলের ভাষায়, "দুই ম্যাচের দুটিতে জিতে শুরু করাটা সবসময় দারুণ ব্যাপার। এভাবেই এগিয়ে যাওয়ার লক্ষ্য। আর চলতে চলতে আরো মোমেন্টাম গড়ার ইচ্ছে।"