২০ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

এখন শিরোপা স্বপ্ন রোনালদোর চোখে

এখন শিরোপা স্বপ্ন রোনালদোর চোখে

অনলাইন ডেস্ক ॥ ২০০৪ সালের ইউরোতে হয়নি। কিন্তু এবার? ওয়েলসকে হারিয়ে ফের ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপের ফাইনালে ওঠার পর ক্রিস্তিয়ানো রোনালদো নতুন করে স্বপ্ন দেখছেন।

গত বুধবার ইউরোর প্রথম সেমি-ফাইনালে ওয়েলসকে ২-০ ব্যবধানে হারিয়ে ফাইনালে ওঠে পর্তুগাল। ম্যাচে জুড়ে আলো ছড়িয়েছেন রোনালদো। ৫০তম মিনিটে কর্নার থেকে হেডে লক্ষ্যভেদের পর নানির গোলেও রেখেছেন অবদান।

এ গোল দিয়েই ইউরোতে মিশেল প্লাতিনির গড়া সর্বোচ্চ ৯ গোলের রেকর্ডে ভাগ বসিয়েছেন রোনালদো। তবে ম্যাচ শেষে রিয়াল ফরোয়ার্ড নিজের রেকর্ডের চেয়ে শিরোপা স্বপ্ন নিয়েই বেশি কথা বললেন।

“এই স্বপ্ন আমরা টুর্নামেন্টের শুরু থেকে দেখেছি। আমরা জানতাম, এটা অনেক লম্বা পথ এবং এখনও আমরা টুর্নামেন্টে আছি। শুরু থেকে আমাদের বিশ্বাসটা ছিল। আমাদের কঠিন সময় গেছে কিন্তু সবসময়ের মতো আমি বলেছি, শুরুটা একটু মন্দ হলেও শেষটা ইতিবাচক হলে ভালো। আমরা এখনও কিছু জিতিনি কিন্তু স্বপ্নটা বেঁচে আছে।”

শিরোপা লড়াইয়ে পর্তুগাল খেলবে জার্মানি ও ফ্রান্সের মধ্যে দ্বিতীয় সেমি-ফাইনালের জয়ী দলের বিপক্ষে। রোনালদো এখন ফাইনালের দিকে তাকিয়ে। ২০০৪ সালের ফাইনালে গ্রিসের কাছে হেরে যাওয়ার হতাশার পুনরাবৃত্তি চান না রিয়ালের এই ফরোয়ার্ড।

“আমি আশা করি, ফাইনালের পর আমরা হাসব এবং এবার ঝরবে আনন্দ অশ্রু। আমি সবসময় বলেছি, পর্তুগালের হয়ে শিরোপা জেতা আমার স্বপ্ন। আমরা সেটা পূরণের কাছাকাছি এবং আমি বিশ্বাস করি, আমরা জিতব।”