১৪ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বড়াইগ্রামে প্রাইভেটকার খাদে পড়ে নিহত ২

বড়াইগ্রামে প্রাইভেটকার খাদে পড়ে নিহত ২

অনলাইন ডেস্ক॥ নাটোরের বড়াইগ্রাম উপজেলার রেজুর মোড়ে প্রাইভেটকার খাদে পড়ে গুরুদাসপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মণ্ডল মেহেদী হাসানসহ (৩২) দুইজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অন্তত চারজন। আজ বৃহস্পতিবার দুপুর ২টার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। নিহত ছাত্রলীগ নেতা গুরুদাসপুর উপজেলার উদবাড়িয়া (ফকিরপাড়া) গ্রামের আহাদ আলী মণ্ডলের ছেলে। নিহত অপরজনের নাম শাহাবুদ্দিন (২৫)। ওই প্রাইভেটকারের চালক শাহাবুদ্দিন একই উপজেলার খাকরাদহ গ্রামের আনসার আলী সরকারের ছেলে।

আহতরা হলেন-খাকরাদহ গ্রামের শরিফুল ইসলাম (২৭), আব্দুল আজিজ সরকারের ছেলে আব্দুর রহিম (৩২), চাঁদ প্রামাণিকের ছেলে মিন্টু (৩০) ও সাজদার রহমানের ছেলে দুলাল হোসেন (৩৩)। তারা সবাই ছাত্রলীগের কর্মী। তাদের নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম ও নাটোর ফায়ার স্টেশনের হাবিলদার রফিক হোসেন জানান, দুপুরে চার সহপাঠীকে নিয়ে নিজেদের প্রাইভেটকারে করে গুরুদাসপুরের নয়াবাজার থেকে নাটোরের দিকে যাচ্ছিলেন মেহেদী। পথে বড়াইগ্রামের রেজুর মোড়ে এলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এসময় গাড়িটি রাস্তার পাশের গাছের সঙ্গে ধাক্কা খেয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই মেহেদী ও চালক শাহাবুদ্দিনের মৃত্যু হয়। এসময় আহত হন বাকি চারজন। নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।