২২ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

প্রতিমন্ত্রী-এমপিদের শোলাকিয়া ঘটনাস্থল পরিদর্শন ॥ ঝর্ণার পরিবারকে অনুদান

প্রতিমন্ত্রী-এমপিদের শোলাকিয়া ঘটনাস্থল পরিদর্শন ॥ ঝর্ণার পরিবারকে অনুদান

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ ॥ শোলাকিয়া ঈদগাহের অদূরে সন্ত্রাসীদের হামলার ঘটনাস্থল পরিদর্শন করেছেন শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু এবং কিশোরগঞ্জের তিন সংসদ সদস্য রেজওায়ান আহমেদ তৌফিক, আফজাল হোসেন ও এ্যাডভোকেট সোহরাব উদ্দিন। আজ শুক্রবার সকাল ১১টায় পরিদর্শন শেষে তাঁদের ব্যক্তিগত তহবিল থেকে ঈদের দিন সকালে দুর্বৃত্তদের সঙ্গে পুলিশের গোলাগুলিতে নিহত ঝর্ণা রানী ভৌমিকের পরিবারকে এক লাখ টাকা অনুদান প্রদান করা হয়। নিহত ঝর্ণা রাণী ভৌমিক ওই এলাকার বাসিন্দা গৌরাঙ্গনাথ ভৌমিকের স্ত্রী। এ সময় জেলা প্রশাসক মোঃ আজিমুদ্দিন বিশ্বাসসহ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পরিদর্শনের সময় প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু বলেন, মুক্তিযুদ্ধ করে আমরা এ দেশকে স্বাধীন করেছি। আর তাই কোনো জঙ্গি তৎপরতাই সরকারের অগ্রযাত্রাকে ব্যাহত করতে পারবে না। এ ব্যাপারে সরকার দৃঢ় ও ঐক্যবদ্ধ আছে বলে প্রতিমন্ত্রী বলেন। এ সময় তিনি সামাজিক প্রতিরোধ গড়ে তুলে জঙ্গিবাদ মোকাবেলা করতে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান। এরপর প্রতিমন্ত্রীসহ অন্য এমপিরা নিহত ঝর্ণা রাণী ভৌমিকের বাড়িতে গিয়ে তাঁর শোক সন্তোপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

গতকাল বৃহস্পতিবার সকালে সদর উপজেলার আজিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের পাশে হঠাৎ টহল পুলিশের ওপর চড়াও হয় একদল সন্ত্রাসী। ওই সময় তাদের ছোড়া হাতবোমার বিস্ফোরণে নিহত হন জহিরুল ইসলাম ও আনসারুল নামে দুই পুলিশ কনস্টেবল। এ সময় তাদের চালানো গুলিতে মাথায় আঘাত পেয়ে নিহত হন ওই এলাকার বাসিন্দা ঝর্ণা রাণী ভৌমিক (৩৪)। একই ঘটনায় এক সন্ত্রাসীরও মৃত্যু হয়েছে, এতে আহত হয়েছে আরো ৭ পুলিশ সদস্য।