১৫ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ধুনটে ২ পোশাক শ্রমিক ছুরিকাহত, আটক ১৫

ধুনটে ২ পোশাক শ্রমিক ছুরিকাহত, আটক ১৫

অনলাইন ডেস্ক॥ বগুড়ার ধুনট উপজেলার পাকুড়িহাটা গ্রামে পোশাক কারখানার দুই শ্রমিককে ছুরিকাঘাত করার অভিযোগে ১৫ ভ্রমণকারীকে আটক করেছে পুলিশ।

ঈদ উৎসবে উচ্চ শব্দে মাইক বাজানোর প্রতিবাদ করায় আজ শুক্রবার (৮ জুলাই) দুপুর ১২টার দিকে ধুনট-সোনাহাটা সড়কের পাকুড়িহাটা গ্রামের সেতুর ওপর এ ঘটনা ঘটে।

ছুরিকাহতরা হলেন, ধুনট উপজেলার পাকুড়িহাটা গ্রামের ছানোয়ার হোসেনের ছেলে রাশেদ মাহমুদ (২০) ও শাহজাহান আলীর ছেলে মতিউর রহমান (২০)। এরা ধুনট শহরের পোশক কারখানার শ্রমিক। আহতদের ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এছাড়া আটকরা হলেন, বগুড়ার গাবতলী উপজেলার গুড়টুপনগর গ্রামের মানিকুর রহমান (১৬), তারেক মাহমুদ (১৫), তুষার ইসলাম (১৬), শফিকুল ইসলাম (১৬), ইব্রাহীম হোসেন (১৪), মানিক উদ্দিন (১৫), রাসেল মাহমুদ (১৫), আকাশ মিয়া (১৪), সম্রাট (১২), কিনু মিয়া (১১), শাহ আলম (২৫), তুহিন প্রামাণিক (২১) এবং ধুনট উপজেলার মাঠপাড়া গ্রামের নুর মোহাম্মাদ (২২), পাকড়িহাটা গ্রামের ফজলুল হক (১৮) ও কান্তনগর গ্রামের মোজাফ্ফর রহমান (২২)।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, গাবতলী থেকে ভুটভুটিতে করে ১৫ ভ্রমণকারী ধুনট উপজেলার বানিয়াজান স্পারে যমুনা নদীর প্রাকৃতিক দৃশ্য দেখার উদ্দেশে রওনা হন। তারা ভুটভুটির উপর উচ্চ শব্দে মাইক বাজিয়ে গানের সুরে নৃত্যর তালে তালে আনন্দ উৎসব করতে থাকেন।

এদিকে, ভ্রমণকারীদের বহনকারী ভুটভুটি পাকুড়িহাটা গ্রামের রাস্তায় সেতুর উপর পৌঁছালে সেখানে রাশেদ ও মতিউর উচ্চ শব্দে মাইক বাজানোর প্রতিবাদ করেন। এতে ক্ষুদ্ধ হয়ে ওঠেন ভ্রমণকারীরা। তারা ভুটভুটি থামিয়ে প্রতিবাদকারী শ্রমিক রাশেদ ও মতিউরকে ছুরিকাঘাত করে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন।

এসময় আহতদের চিৎকারে স্থানীয়রা ঘটনাস্থল থেকে ভুটভুটিসহ ১৫ ভ্রমণকারীকে আটক করে থানায় সোপার্দ করেন।

এ ঘটনায় ভ্রমণকারীদের বিরুদ্ধে ধুনট থানায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

এই মাত্রা পাওয়া